২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দর্শনায় যাত্রী ছদ্মবেশে চালককে কুপিয়ে ভ্যান ছিনতাই

- ফাইল ছবি

চুয়াডাঙ্গার দর্শনায় যাত্রী ছদ্মবেশে শুভ (১৬) নামের এক পাখিভ্যান চালককে এলোপাতাড়ি কুপিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার দিবাগত রাত ১০টার দিকে দর্শনা-হিজলগাড়ী সড়কে দোয়েল ইটভাটার কাছে যাত্রীবেশে থাকা ওই দুর্বৃত্ত দেশীয় অস্ত্র দিয়ে চালক শুভকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে তার পাখিভ্যানটি ছিনতাই করে পালিয়ে যায়।

পরে আহত শুভ রক্তাক্ত অবস্থায় পায়ে হেটে দর্শনা পৌর এলাকার দক্ষিণ চাঁদপুর স্কুলপাড়ার মোড়ে পৌঁছালে স্থানীয় ব্যক্তিরা তাকে একটি ফার্মেসিতে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করায়।

তিনি দর্শনা দক্ষিণ চাঁদপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

জানা যায়, রোববার রাত ১০টার দিকে যাত্রী ছদ্মবেশে এক ছিনতাইকারী দর্শনা দক্ষিণ চাঁদপুর হল্টস্টেশন বাজার থেকে দোস্তগ্রামে যাওয়ার কথা বলে শুভর পাখিভ্যানে ওঠেন। পথিমধ্যে দর্শনা-হিজলগাড়ী সড়কের দোয়েল ইটভাটার কাছে পৌঁছালে ওই ছিনতাইকারী একটি দেশীয় অস্ত্র দিয়ে চালককে পিছন থেকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তার কাছে থাকা টাকা ও পাখিভ্যানটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে দর্শনা থানার ওসি মাহাবুবুর রহমান কাজল বলেন, ‘ঘটনার খবর পাওয়ার পরপরই দর্শনা থানা-পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। রাস্তাটি রাতের বেলা নির্জন থাকে, যে কারণে ছিনতাইকারী কৌশলে চালককে ওই রাস্তায় নিয়ে যায়। উক্ত ছিনতাইকারীকে ধরতে থানা পুলিশের একটি টিম চেষ্টা চালাচ্ছে। এ ঘটনায় আহত ভ্যানচালক চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement