১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


খুলনায় শাপলা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

খুলনায় শাপলা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু - প্রতীকী

খুলনার তেরখাদায় শাপলা তুলতে গিয়ে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরের দিকে উপজেলার বলর্ধনা গ্রামের একটি মৎস্য ঘেরে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুরা উপজেলার আদমপুর গ্রামের মিল্টন শেখের ছেলে আরমান শেখ (৭) ও আর্জুনা এলাকার আরিফ শেখের ছেলে ইব্রাহিম শেখ (৮)। তারা সম্পর্কে চাচা-ভাতিজা।

স্থানীয়রা জানান, ওই দিন সকালে নিহত আরমান শেখ আদমপুর থেকে তার চাচার বাড়ী বলর্ধনায় বেড়াতে আসে। সেখানে তারা চাচা-ভাতিজা মিলে নৌকা করে বাড়ির পাশের মৎস্য ঘেরে শাপলা তুলতে যায়। শাপলা তোলার সময় আরমান পানিতে পড়ে হাবুডুবু খেতে থাকে। তাকে তুলতে গিয়ে ইব্রাহীমও পানিতে পড়ে যায়। তাদের কোথাও খুঁজে না পেয়ে আত্মীয়-স্বজনরা শূণ্য নৌকা দেখে পানিতে সন্ধান করে দু’জনের লাশ উদ্ধার করেন।


আরো সংবাদ



premium cement
এবার কি যুক্তরাষ্ট্র-ব্রিটেনও ভারতীয় মশলা থেকে মুখ ফিরিয়ে নেবে? গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির শিশুদের নিয়ে বিশ্বকাপের জার্সি উন্মোচন করলো আফগানিস্তান (ভিডিও) গাজা যুদ্ধ শেষ করতে হামাস প্রধানকে হত্যা করতে চায় যুক্তরাষ্ট্র! জামালপুরে ভাঙন ঠেকাতে স্বেচ্ছাশ্রমে বাঁশ পাইলিং শঙ্কার মুখে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি সিরিজ গফরগাঁওয়ে বজ্রপাতে নারীর মৃত্যৃ সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে নরসিংদীতে পৃথক স্থানে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু যুক্তরাষ্ট্র-ইসরাইল সম্পর্ক কি সবচেয়ে খারাপ সময় পার করছে? লিভারপুলের পরবর্তী কোচ স্লট!

সকল