২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মহেশপুরে শিশুপুত্রকে হত্যার পর মায়ের আত্মহত্যা!

-

ঝিনাইদহের মহেশপুরে ছয় বছরের ছেলেকে হত্যা করে এক মা আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। শুক্রবার রাতে উপজেলার নেপা ইউনিয়নের বাকোশপোতা গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গেল রাতে শিশুপুত্র রিফাত রাব্বি (৬) ও স্ত্রী রিফা খাতুনকে (২৫) সাথে নিয়ে ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিলেন মামুন মিয়া। রাত ৩টার দিকে গোয়াল ঘরে গরুর খাবার দিয়ে ফিরে এসে দেখেন স্ত্রী ও পুত্র বিছানায় নেই। পরে জানালা দিয়ে টর্চের আলোয় ঘরের ভিতরে দেখতে পান রিফা খাতুন গলায় ফাঁস নিয়ে ঝুলছেন। মামুন মিয়ার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে ছেলে রাব্বীকেও মৃত অবস্থায় দেখতে পায়।

পুলিশ খবর পেয়ে শনিবার সকালে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে।

মহেশপুর থানার ওসি মোরশেদ হোসেন খান জানান, মৃত রিফা খাতুন মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানা গেছে। তবে এ বিষয়ে তদন্ত হবে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল