২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


বইমেলা থেকে ফেরার পথে স্কুলছাত্রকে ছুরিকাঘাত

- ছবি : সংগৃহীত

বই মেলা থেকে ফেরার পথে সাজিদ (১৫) নামে এক স্কুল ছাত্রকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে শুক্রবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহত সাজিদ শহরের হাউজিং বি-ব্লক এলাকার কামাল হোসেনের ছেলে ও শহরের প্রতীতি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

পরে স্থানীয়রা আহত সাজিদকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়।

সাজিদের পরিবারের সদস্যরা জানান, সে বাড়ি থেকে বিকেল ৫টার দিকে চৌড়হাঁস এলাকায় প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বের হয়। প্রাইভেট পড়া শেষে কালেক্টরেট চত্বরের বই মেলা থেকে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে।

তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার ওসি গোলাম মোস্তফা জানান, ছুরিকাঘাতের কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত আটক করা হবে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল