২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০, ১৫ শাবান ১৪৪৫
`

খুলনা কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

খুলনা কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি - ছবি : সংগৃহীত

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর কমিশনারের কার্যালয়, কর অঞ্চল খুলনা। বিজ্ঞপ্তি অনুযায়ী, চারটি পদে ২৩ জনকে নিয়োগ দেয়া হবে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : উচ্চমান সহকারী।

পদ সংখ্যা : ৪।

যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে। কম্পিউটার বেসিক ট্রেনিং কোর্সে উত্তীর্ণ। টাইপিংয়ে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দ থাকতে হবে।

বেতন : ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা (গ্রেড ১৪)।

পদের নাম : সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর।

পদ সংখ্যা : ৩।

যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে। কম্পিউটার বেসিক ট্রেনিং কোর্সে উত্তীর্ণ। সাঁটলিপিতে ইংরেজি ও বাংলায় প্রতি মিনিটে ন্যূনতম গতি যথাক্রমে ৭০ ও ৪৫ শব্দ। টাইপিংয়ে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দ থাকতে হবে।

বেতন : ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা (গ্রেড ১৪)।

পদের নাম : অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর।

পদ সংখ্যা : ১৪।

যোগ্যতা : এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে। টাইপিংয়ে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে।

বেতন : ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা (গ্রেড ১৬)।

পদের নাম : গাড়িচালক।

পদ সংখ্যা : ২।

যোগ্যতা : অষ্টম শ্রেণি বা সমমান পাস। তিন বছরের বাস্তব অভিজ্ঞতাসহ হালকা ও ভারী যান চালোনার বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

বেতন : ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা (গ্রেড ১৬)।

আবেদনের বয়সসীমা : ১৮ থেকে ৩০ বছর। বিশেষ ক্ষেত্রে ৩২ বছর।

আবেদনের সময়সীমা: ১৬ অক্টোবর সকাল ১০টা থেকে ১৪ নভেম্বর রাত ১১.৫৯টা পর্যন্ত।

আবেদন করবেন যেভাবে : আগ্রহী প্রার্থীরা অনলাইনে এই লিংকের মধ্যমে ktax.teletalk.com.bd আবেদন করতে পারবেন।


আরো সংবাদ



premium cement
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণায়ের নাম ‘নারী ও শিশু বিষয়ক’ মন্ত্রণালয় রাখার সুপারিশ ফরিদপুরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন অশ্বিন-কুলদীপের ঘূর্ণিতে সিরিজ জয় থেকে ১৫২ রান দূরে ভারত ফরিদপুরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে ‘ছোট্ট’ জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! টাঙ্গাইল শাড়ির জিআই নিবন্ধন বিষয়ে বাংলাদেশের করণীয় বিষয়ে মত বিনিময় সভা সন্দেহজনক লেনদেনের অর্থ কোথায় যায়! পাকিস্তানে অধিবেশনের আগে ‘সংরক্ষিত আসন বণ্টন’ চান প্রেসিডেন্ট আলভি ফাইনালে ওঠার লড়াইয়ে আগামীকাল মুখোমুখি হবে কুমিল্লা-রংপুর নোয়াখালীতে ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ : সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল