২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


তেঁতুলিয়ায় বিএসএফের গুলিতে ২ বাংলাদেশী যুবক নিহত

-

পঞ্চগড়ে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী-বিএসএফের গুলিতে দুই বাংলাদেশী নিহত হয়েছেন। গতকাল বুধবার সকালে জেলার তেঁতুলিয়া উপজেলার ১৮ বিজিবি ব্যাটায়িয়নের রনচণ্ডি বিওপির আওতাধীন এলাকা সীমান্ত পিলার ৪৪৬/১৪ আর এর নিকট খয়খাটপাড়া দরগাসিং এলাকায় ভারতের ১৭৬/ফকিরপাড়া বিএসএফ ক্যাম্পের টহলদলের গুলিতে ওই দুই যুবক মারা যান বলে স্থানীয়রা জানিয়েছেন। নিহত দুই যুবক হলেন- তেঁতুলিয়া উপজেলার মাগুরা গ্রামের জুনু মিয়ার ছেলে জলিল (২৫) ও একই উপজেলার তিরনইহাটের ব্রম্মতল গ্রামের কেতাব আলীর ছেলে ইয়াসিন আলী (২৩)। ঘটনার পর ভারতীয় পুলিশ তাদের লাশ নিয়ে গেছে।
তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার জানান, শুনেছি নিহত জলিল ও ইয়াসীন আলী গরু চোরাচালানের সাথে যুক্ত ছিলেন। ওই দুই যুবক সীমান্ত পেরিয়ে ভারতে গিয়েছিলেন।
পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়েনের অধিনায়ক লে. কর্নেল যুবায়েদ হাসান দুই বাংলাদেশী নিহতের ঘটনাটি নিশ্চিত করে বলেন, ওই দুই যুবকের পরিবারের পক্ষ থেকে দাবি জানানো হলে লাশ ফেরত আনাসহ প্রয়োজনীয় উদ্যোগ নেয়া হবে। এ জন্য বিএসএফের সাথে যোগাযোগ করা হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল