১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

ঈদে ট্রেন্ডজ-এর রকমারি সব কালেকশন

ঈদে ট্রেন্ডজ-এর রকমারি সব কালেকশন - সংগৃহীত

সময় উপযোগী সব ফ্যাশনেবল কালেকশন নিয়ে কাজ করে দেশের অন্যতম ফ্যাশন ব্র্যান্ড ‘ট্রেন্ডজ’। তারুণ্যকে সবসময়িই প্রাধান্য দেয় ফ্যাশন হাউজটি। নিত্য নতুন কালেকশসহ বিশ্ব ফ্যাশনের ছোঁয়া আলাদা একটা বৈশিষ্ট্য এনে দিয়েছে তাদের পোশাকে। ফলে বাজারে থাকা অন্যসব পোশাক থেকে খুব সহজেই ‘ট্রেন্ডজ’-কে আলাদা করা যায়।

আমাদের দেশে ঋতুর পালাবদলের বিষয়টা পোশাকের ডিজাইনে এবং ফেব্রিকে থাকা বাধ্যতামূলক। কেননা একেক ঋতুতে একেক রকম ফেব্রিক ও রঙের পোশাক পরা চাই-ই চাই। ঠিক যেমনিভাবে ঈদ পার্বণ কিংবা যেকোনো উৎসবে ‘ট্রেন্ডজ’ ফ্যাশন সচেতন মানুষদের সামনে সবসময় ভিন্নসব কালেকশন নিয়ে তার ক্রেতাদের সামনে হাজির হয়ে থাকে।

তারই ধারাবাহিকতায় এবারের রমজানের ঈদেও ট্রেন্ডজ নিয়ে এসেছে তরুণ-তরুণীদের জন্য দারুণ সব কালেকশন। সময় উপযোগী এসব পোশাকে চলতি আবহাওয়ার বিষয়টাকে মাথায় রেখেই ডিজাইনগুলো করা হয়েছে। ফ্যাশন ব্র্যান্ডটির অভিজ্ঞ সব ডিজাইনার তাদের নিখুঁত বুননে এসব পোশাক ঈদ উৎসবে ক্রেতাদের সামনে নিয়ে এসেছে। যার পসরা ‘ট্রেন্ডজ’-এর প্রতিটি আউটলেটে গেলেই বোঝা যাবে। আধুনিক ফ্যাশন সম্বলিত যন্ত্রপাতি দিয়ে এসব ড্রেস ডিজাইন করার পশাপাশি ক্রেতাদের পছন্দের বিষয়টাকেও মাথায় রাখা হয়েছে। নারী ও পুরুষের জন্য তৈরি করা এসব পোশাকের রঙ আর ডিজাইনের ক্ষেত্রে বেছে নেয়া হয়েছে চলতি সময়টাকে।

এবারের ঈদে ‘ট্রেন্ডজ’-এ পাওয়া যাবে ফ্যাশন সচেতন ছেলেদের জন্য পাঞ্জাবি, ফরমাল শার্ট, ক্যাজুয়েল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, টুইল ও ডেনিম প্যান্ট। আর অন্যদিকে নারীদের জন্য রয়েছে আকর্ষনীয় ফিউশন লেডিস টপস, ফতুয়া, লেডিস শার্ট, টি-শার্ট, এবং ফরমাল ও ডেনিম প্যান্ট।

ছেলেদের ফরমাল শার্ট ও প্যান্টগুলো করা হয়েছে করপোরেট অফিস এবং বিভিন্ন পার্টিতে যাওয়ার উপযোগী করে। আর ক্যাজুয়াল পোশাকগুলো করা হয়েছে ফ্যাশন ও স্টাইলের বিষয়টিকে মাথায় রেখেই। একই সাথে টি-শার্টগুলোতে রাখা হয়েছে আধুনিক প্রিন্ট, টুইল এবং ডেনিম প্যান্টগুলোতে রয়েছে আকর্ষনীয় ফিট ও ওয়াশ শেড। যা এই সময়ের আধুনিক রুচিসম্মত ছেলেদের জন্য একেবারেই নতুনত্ব বলে জানায় ‘ট্রেন্ডজ’।

অন্যদিকে নারীদের পোশাকগুলোর ক্ষেত্রে রঙয়ের দিকটি খুব গুরুত্ব সহকারে বিবেচনা করা হয়েছে। বর্তমান আবহাওয়ার সাথে মিল রেখেই এসব পোশাকের রঙ নির্বাচন করা হয়েছে। সাদা, লাল, মেরুন, কালো, গোলাপীসহ বিভিন্ন রঙয়ের পোশাক রয়েছে হাউজটিতে। সবগুলো পোশাকে রয়েছে হাতের কারচুপি, মেশিন এমব্রয়ডারির কাজসহ ভিন্নধর্মী কিছু কারুকাজের উপস্থিতি।

‘ট্রেন্ডজ’-এ এবার ঈদে পাওয়া যাবে ছেলেদের বাহারি রঙয়ের এক্সকলুসিভ ডিজাইনের পাঞ্জাবি। সময় উপযোগী এসব পাঞ্জাবিগুলোর ডিজাইন বর্তমানের ট্রেন্ডটাকে মাথায় রেখেই করা হয়েছে। যা এবার ঈদে ক্রেতাদের চাহিদার শীর্ষে থাকবে বলে ফ্যাশন হাউজটি বিশ্বাস করে। পাঞ্জাবি তৈরিতে ব্যবহার করা হয়েছে উন্নত মানের হ্যান্ডলুম সিল্ক, কটন সিক্কসহ কটন কাপড়। সবমিলিয়ে অন্যবারের চাইতে এবারের ঈদে ট্রেন্ডজ-এর পোশাকগুলো অনেকটা আলাদা হয়েছে বলা যায়। ফিট, ডিজাইন, কাপড়ের ধরন- সবক্ষেত্রেই রয়েছে নতুনত্বের ছোঁয়া।

ট্রেন্ডজ-এর সব ধরনের পোশাকের মূল্য ক্রেতাদের হাতের নাগালেই রয়েছে। একটা বিষয় না উল্লেখ করলেই নয়, ট্রেন্ডজ-এর প্রতিটি পোশাক তৈরির সময় প্রতিটি স্তরে ফ্যাশন হাউজটির অভিজ্ঞ টিম ভালোভাবে পরীক্ষা-নিরীক্ষা করে। প্রতিটি পোশাকের সেলাই থেকে শুরু করে কোয়ালিটি চেকিং খুব ভালোভাবে হয়ে থাকে। যার ফলে ‘ট্রেন্ডজ’-এর একটি পোশাক মূল্যবান ক্রেতাদের কাছে যাওয়া মানে একদম সুনিপুণ পোশাকটিই পৌঁছানো।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement