০৬ মে ২০২১
`

সবুজ ঘাসের দাগ, হাল ফ্যাশানের এই জিনসের দাম এত!


ক্রেতাদের আকর্ষণ করতে বিলাসবহুল ফ্যাশন কোম্পানিগুলো প্রায়ই নতুন নতুন আইডিয়ার জামা-কাপড় নিয়ে আসে। আর এই পরীক্ষা নিরীক্ষা মনে হয় সব থেকে বেশি চলে জিনসের উপর। তেমনই একটি জিনসের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

যারা ব্র্যান্ডেড জামাকাপড় পরেন, তারা প্রায় সবাই গুচি-র নাম শুনেছেন। ইতালির এই কোম্পানিটি সম্প্রতি একটি জিনস বাজারে নিয়ে এসেছে, যাতে ঘাসের মতো সবুজ ছোপ রয়েছে। জিনস পরে ঘাসে ভরা কোনো মাঠে কেউ যদি হাঁটু মুড়ে পড়ে যান তবে জিনসে যে ধরনের দাগ তৈরি হয়, গুচির নতুন জিনসে তেমনই ছোপ দেয়া হয়েছে।

গুচির এই নতুন জিনসের দামও তাদের অন্যান্য সামগ্রীর সঙ্গে মানানসই। এই জিনসের দাম গুচির সাইটে ১৪০০ মার্কিন ডলার (বাংলাদেশী মুদ্রায় দাম প্রায় এক লাখ ২০ হাজার টাকা) উল্লেখ করা হয়েছে। তবে জায়গা ও জিনসের ভ্যারাইটির উপর দামের হেরফের হতে পারে মনে করা হচ্ছে। সোশ্যাল মিডিয়ার অনেক পোস্টেই এই জিনসের দাম ৫০ থেকে ৬০ হাজার টাকা বলেও উল্লেখ রয়েছে।

গুচির পক্ষ থেকে জানানো হয়েছে, এটি অর্গ্যানিক কটন বা জৈব সুতো থেকে তৈরি হয়েছে। শুধু হাঁটুর কাছেই নয়, পিছনেও কিছু কিছু সবুজ ঘাসের ছোপ রয়েছে জিনসটিতে। এর বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। যা নিয়ে নেটিজেনরা নানা রকম প্রতিক্রিয়া দিয়েছেন।
সূত্র : আনন্দবাজার পত্রিকা



আরো সংবাদ


পশ্চিমবঙ্গে বন্ধ লোকাল ট্রেন, মল, রেস্তোরাঁ, বার মোদি বিরোধিতায় এখন জাতীয় মুখ মমতা, তৃণমূল সুপ্রিমোর স্তুতি কংগ্রেস নেতার সিসিইউতে যেমন আছেন খালেদা জিয়া ভারতের বাইরে হতে পারে আইপিএলের বাকি ম্যাচ, ৩টি বিকল্প ভেন্যু বিজেপির তারকা প্রার্থীদের 'নগরের নটী' বললেন তথাগত, বিতর্ক তুঙ্গে দুটি কিডনি নষ্ট, বাঁচতে চায় জসীম উদ্দীন নেতানিয়াহুর ব্যর্থতায় ইসরাইলে সরকার গঠনে মনোনয়ন পেলেন লাপিদ শিক্ষক নিবন্ধন, উত্তীর্ণদের নিয়োগে সুপারিশের নির্দেশ ভালো-মন্দের পার্থক্য বোঝা খুব গুরুত্বপূর্ণ : মিশা সওদাগর ইসরাইলের আয়ু খুব শিগগিরই ফুরিয়ে যাবে : সাইয়্যেদ নাসরুল্লাহ ট্রাকচাপায় শাবি শিক্ষার্থী নিহত

সকল

দূরপাল্লার বাসের অনুমতি না দিলে সংক্রমণের ঝুঁকি বাড়বে (১০১১৮)আসামে মাওলানা আজমলের চমক (৮৭৯৯)গৃহকর্মীকে টানা ১ বছর ধর্ষণ : অভিযুক্ত বিশ্ববিদ্যালয়ছাত্র গ্রেফতার (৮৫২৪)বন্ধ হতে পারে বেসরকারি কলেজের অনার্স-মাস্টার্স (৮৪৫৩)বৃহস্পতিবার থেকে চলবে বাস, মানতে হবে যেসব নির্দেশনা (৬১৪৩)প্রথমবারের মতো হাজরে আসওয়াদ পাথরের ছবি উন্মোচন করল সৌদি (৫৮৫৪)করোনায় বিপর্যস্ত মোদীর আসন বারাণসী, ক্ষোভে ফুটছে মানুষ (৪৮৫৮)১৫ গুণ বেশি ভয়ঙ্কর! আতঙ্ক ছড়াচ্ছে অন্ধ্রের নয়া করোনা স্ট্রেন (৪৬৫৫)রামমন্দিরের শহরে পঞ্চায়েত ভোটে ধরাশায়ী বিজেপি, খারাপ ফল বারাণসীতেও (৪৬০৯)কেবল টুইটার নয়, এ বারে কাজের সুযোগ হারালেন কঙ্গনা (৪৫২২)