২৮ অক্টোবর ২০২০

কলার ফেসপ্যাক দূর করবে কুঁচকে যাওয়া ত্বক

কলার ফেসপ্যাক দূর করবে কুঁচকে যাওয়া ত্বক - সংগৃহীত

কলা পটাশিয়াম সমৃদ্ধ এবং এটি ত্বক হাইড্রেট করতে সাহায্য করে। এছাড়াও রিঙ্কল প্রতিরোধ করতে সাহায্য করে। এটি ব্রণর জন্য একেবারে উপযুক্ত চিকিৎসা।

লেবু কালো দাগ এবং ব্রণ দূর করতে সাহায্য করে। এখানে আরো কিছু উপায় আছে যা আপনি ফেস প্যাকে লেবু ব্যবহার করতে পারেন। মধুর মধ্যে রয়েছে অ্যান্টিঅক্সিডেন্ট বৈশিষ্ট্য আছে।

যেভাবে কলা ফেস মাস্ক তৈরি করবেন
* ১ – ম্যাশড কলা
* ১/২ – লেবুর রস
* ১ চা চামচ – মধু

একটি বাটিতে সব উপকরণ যোগ করুন এবং ভাল মিশ্রণ। এখন আস্তে আস্তে আপনার মুখে প্রয়োগ করুন। এটি ধোয়ার আগে কিছুসময়ের জন্য শুকিয়ে যেতে দিন। যাদের ত্বক শুষ্ক, তাদের জন্য এই ফেস প্যাক টি সত্যিই ভাল কাজ করে; এটা ত্বককে নরম এবং সম্পূরক করে তোলে।


আরো সংবাদ

মোদীর মন্ত্রিসভায় করোনার থাবা, আক্রান্ত স্মৃতি ইরানি! চাঁদপুরে ফুফু হত্যার অভিযোগে ভাতিজা আটক দাফনের ৩ বছর ৮ মাস পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন ভোমরা স্থলবন্দরে ফের আমদানি-রপ্তানি শুরু ভারতীয় নৌকা সরাচ্ছে ভারতীয় কোস্ট গার্ডের স্থল ও বিমান ইউনিট স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের ২ দিন পর পলাতক স্বামীর আত্মহত্যা! ঢাকা জেলার জিপি ফকির দেলওয়ার ও সাবেক সহকারী অ্যাটর্নি জেনারেল মোসলেম উদ্দীনের ইন্তেকাল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান প্রেস কাউন্সিল চেয়ারম্যানের শরণখোলায় সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু বান্ধবী সুনিধিকেই বিয়ে করলেন অর্ণব মাগুরায় সাকিবের জন্য আনন্দ-উল্লাস

সকল