২৬ জানুয়ারি ২০২১
`

কলার ফেসপ্যাক দূর করবে কুঁচকে যাওয়া ত্বক

কলার ফেসপ্যাক দূর করবে কুঁচকে যাওয়া ত্বক - সংগৃহীত

কলা পটাশিয়াম সমৃদ্ধ এবং এটি ত্বক হাইড্রেট করতে সাহায্য করে। এছাড়াও রিঙ্কল প্রতিরোধ করতে সাহায্য করে। এটি ব্রণর জন্য একেবারে উপযুক্ত চিকিৎসা।

লেবু কালো দাগ এবং ব্রণ দূর করতে সাহায্য করে। এখানে আরো কিছু উপায় আছে যা আপনি ফেস প্যাকে লেবু ব্যবহার করতে পারেন। মধুর মধ্যে রয়েছে অ্যান্টিঅক্সিডেন্ট বৈশিষ্ট্য আছে।

যেভাবে কলা ফেস মাস্ক তৈরি করবেন
* ১ – ম্যাশড কলা
* ১/২ – লেবুর রস
* ১ চা চামচ – মধু

একটি বাটিতে সব উপকরণ যোগ করুন এবং ভাল মিশ্রণ। এখন আস্তে আস্তে আপনার মুখে প্রয়োগ করুন। এটি ধোয়ার আগে কিছুসময়ের জন্য শুকিয়ে যেতে দিন। যাদের ত্বক শুষ্ক, তাদের জন্য এই ফেস প্যাক টি সত্যিই ভাল কাজ করে; এটা ত্বককে নরম এবং সম্পূরক করে তোলে।



আরো সংবাদ


কুমিল্লায় যুবলীগ কর্মী জিলানী হত্যা মামলায় কাউন্সিলর গ্রেফতার বক্তব্যের বিষয়বস্তু, নাকি বড় নেতার ভাই হিসেবে আলোচনায় কাদের মির্জা কলাপাড়ায় স্বতন্ত্রপ্রার্থীর কর্মীকে কুপিয়েছে নৌকা সমর্থকরা রংপুরে যুবলীগের হাতে ম্যাজিস্ট্রেট লাঞ্ছিত বগুড়ায় ইউপি সদস্যের নামে পার্সেল এলো চাইনিজ কুড়াল মার্চে খুলতে পারে ঢাবির আবাসিক হল দেশে প্রথম করোনা টিকা নিচ্ছেন রুনু, জানালেন কারণ নির্বাচনকালে সবাইকে জাতীয় পরিচয়পত্র সাথে রাখতে হবে : সিএমপি কমিশনার ভারতের প্রধানমন্ত্রীও ভোটে হারেন আবার টেন্ডুলকারও আউট হন : সৌরভ গাঙ্গুলি স্বতন্ত্রপ্রার্থীর ওপর ছাত্রলীগের হামলা শেষ বেলায় চাপে পাকিস্তান

সকল