২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

প্যারিসের ব্যস্ততম স্টেশনে ছুরি নিয়ে হামলা, আহত ৬

প্যারিসের ব্যস্ততম স্টেশনে ছুরি নিয়ে হামলা, আহত ৬ - ছবি : সংগ্রহ

আবার রক্তাক্ত হলো ফ্রান্স। এবার রাজধানী প্যারিসে একটি রেল স্টেশনের কাছে ছুরি নিয়ে হামলা চালিয়েছে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। বেশ কয়েকজনকে ছুরি মারার পর পুলিশ তাকে ধরে ফেলে। ঘটনা ঘিরে উত্তেজনা চলছে ফ্রান্সের রাজধানীতে।

জানা যায়, বুধবার সকালে প্যারিসের গার ডু নর স্টেশনের কাছে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন আশপাশের লোকেদের উপর। মুহূর্তে ব্যস্ত স্টেশন চত্বরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে পুলিশ বন্দুকের সাহায্যে ওই ব্যক্তিকে নিরস্ত করে এবং গ্রেফতার করে। ছুরিকাঘাতে অন্তত ছয়জন জখম হয়েছেন বলে জানা গিয়েছে। কী উদ্দেশ্যে ওই ব্যক্তি এমন হামলা করলেন তা এখনো স্পষ্ট নয়। পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।

প্যারিসের গার ডু নর স্টেশন গোটা ইউরোপেই অত্যন্ত ব্যস্ত স্টেশন বলে পরিচিত। লন্ডন থেকে শুরু করে উত্তর ইউরোপের বিভিন্ন শহরে যেতে হলে এই স্টেশন থেকেই ট্রেনে চাপতে হয়। সারা দিনই যাত্রী কোলাহলে মুখরিত থাকে গার ডু নর। সেখানেই বুধবার সাতসকালে এমন ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি করেছে।
সূত্র :


আরো সংবাদ



premium cement
লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু

সকল