১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


হ্যাভেন টিউনের সাবস্ক্রাইবার ২ মিলিয়ন

হ্যাভেন টিউনের সাবস্ক্রাইবার ২ মিলিয়ন -

ইসলামিক গানের অন্যতম বৃহত্তম প্লাটফর্ম এবং বাংলাদেশে সুস্থ বিনোদনের অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম ‘হ্যাভেন টিউন’ পেরিয়েছে ২ মিলিয়ন সাবস্ক্রাইবারের মাইলফলক। শুধু নাশিদ প্রচার করে গত পাঁচ বছরে এই প্লাটফর্মটি এই জনপ্রিয়তা অর্জন করেছে।
২০১৮ সালে যাত্রা শুরুর পর ‘হ্যাভেন টিউন’ এখন বাংলাদেশের ইসলামিক সঙ্গীতের বৃহত্তম প্লাটফর্ম। এই ইউটিউব চ্যানেলে এখন অবদি প্রকাশ হয়েছে প্রায় এক হাজার কনটেন্ট। তার মধ্যে ৯০মিলিয়ন ‘আমরা দুই ভাইবোন’, ৪৮ মিলিয়ন ‘ও দাদু গল্প বলো না’, ৩৮ মিলিয়ন ‘আব্বু’, ৩৬ মিলিয়ন ‘দাদু’সহ জনপ্রিয় গানের তালিকায় ১০০-র উপরে গান মিলিয়ন ভিউ অতিক্রম করেছে।
গাজী শাবাব বিন আনাসের ‘আমি চাঁদকে বলি’ শিরোনামের একটি গান দিয়ে হ্যাভেন টিউনের যাত্রা শুরু হয়েছিল। গাজী আনাস রাওশানের নির্দেশনায় হ্যাভেন টিউন এখন বাংলাদেশের বাইরেও বেশ জনপ্রিয়। এখন বাঙালি ইসলামী সঙ্গীতের বিশ্বস্ত ইউটিউব চ্যানেলের নাম হ্যাভেন টিউন।
ইউটিউবে ‘হ্যাভেন টিউন’-এর অফিসিয়াল চ্যানেল ইতোমধ্যেই বিশ লাখ সাবস্ক্রাইবার অর্জন করেছে এবং অফিসিয়াল ফেসবুক পেজেও রয়েছে ১০ লাখ ফলোয়ার। সেই সাথে ‘হ্যাভেন টিউন’-এর অঙ্গপ্রতিষ্ঠান হিসেবে আরো রয়েছে ১৪টি পেজ, ইউটিউব চ্যানেল, গ্রুপ- সোশ্যাল মিডিয়ায় সবমিলিয়ে ৭০ লাখ সাবস্ক্রাইবার, ফলোয়ার ও মেম্বার রয়েছে ‘হ্যাভেন টিউন’র। এখন বাংলাদেশসহ বিশ্বের বাংলা ভাষাভাষীদের কাছে জনপ্রিয় একটি নাম ‘হ্যাভেন টিউন’।
শাবাব বিন আনাস, আকসা বিনতে আনাস ও গাজী আনাস রাওশান এই তিনজনের মায়াময়ী কণ্ঠে শ্রোতা ও দর্শকদের কাছে সুস্থ বিনোদনের এক আস্থার নাম ‘হ্যাভেন টিউন’। তাছাড়া হ্যাভেন টিউনের বাংলাদেশ, ভারত ও অন্যান্য দেশ মিলে ১০টিরও অধিক শাখায় শিল্পী সংখ্যা এখন প্রায় আড়াই হাজার।
এই সব শিল্পীর গান বা নাশিদ প্রচার হয় হ্যাভেন টিউনে। শুধু ইসলামী সঙ্গীত দিয়েই এত বড় প্লাটফর্ম খুব কমই চোখে পড়ে। গাজী আনাস রাওশানের পরিচালনায় হ্যাভেন টিউন এখন বিশ্বজুড়ে জনপ্রিয়।
বাংলাদেশের আনাচে কানাচে ছড়িয়ে থাকা শিল্পীদের খুঁজে বের করে এনে ফ্রিতে গান করার সুযোগ করে দেয় হ্যাভেন টিউন।
হ্যাভেন টিউনের একটি চেরিটেবল খাত রয়েছে, যার নাম ‘হ্যাভেন টিউন ফাউন্ডেশন’। যেখানে ইসলামী সংস্কৃতিকে এগিয়ে নিতে নেয়া হচ্ছে নানামুখী উদ্যোগ। রয়েছে অসহায় দরিদ্র শিল্পীদের জন্য সাহায্য, সহযোগিতা, পুনর্বাসনসহ রয়েছে কর্মজীবী হিসেবে গড়ে তোলার বিভিন্ন উদ্যোগ।
এছাড়া শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দেয় ‘হ্যাভেন টিউন ফাউন্ডেশন’।


আরো সংবাদ



premium cement