০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাওয়ায় এমন সিদ্ধান্ত নির্বাচন কমিশনের

দুটি কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধের ঘোষণা

-

অনিয়মের কারণে দুই ভোটকেন্দ্রে ভোটগ্রহণ বন্ধের ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন। একটি হলো কিশোরগঞ্জ-৬ আসনের ৩৯ নম্বর কেন্দ্র, আর আরেকটি হয় নরসিংদী-৪ আসনের ১৩৪ নম্বর কেন্দ্র।

নির্বাচন কমিশন জানায়, এই দুটি কেন্দ্রে সকাল থেকেই অনিয়ম আর কারচুপির অভিযোগ আসছিল। শেষ পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাওয়ায় সকাল ৯টা ৫০ মিনিটে নরসিংদী-৪ এর ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিশোরগঞ্জ-৬ -এর বধুনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট গ্রহণ সাময়িক স্থগিত করে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিরোধী দলের বয়কটের মধ্যেই ভোটগ্রহণ চলছে।

দেশের ৩০০টি আসনের মধ্যে ২৯৯টি আসনে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে সকাল ৮টা থেকে বিরতিহীন বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।
সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
ইসরাইলবিরোধী পোস্টের দায়ে নাগরিকদের আটক করছে সৌদি পোরশায় পুলিশ সুপারের বাড়িতে চুরি প্রকৃতিকে প্রতিনিয়ত ধ্বংস করছে সরকারি দলের লুটেরা-ভূমিদস্যুরা : রিজভী টিএইচই এশিয়া ইউনিভার্সিটি র‌্যাঙ্কিংয়ে দেশে ২য় বাকৃবি সৌদি-ইসরাইল সম্পর্ক স্বাভাবিকীকরণের দ্বারপ্রান্তে : যুক্তরাষ্ট্র হাটহাজারী উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন আবুল বাশার ‘এতে মজা আছে নাকি, সবাই একদল আমরা’ অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত নানামুখী চাপে বাংলাদেশের গণমাধ্যম দুর্নীতির দায়ে ক্রিকেটে ৫ বছর নিষিদ্ধ থমাস বিধ্বস্ত গাজার পুনর্নির্মাণে সময় লাগতে পারে ৮০ বছর : জাতিসঙ্ঘ

সকল