২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ডিসি-এসপিদের সাথে বৈঠকে বসছে নির্বাচন কমিশন

ডিসি-এসপিদের সাথে বৈঠকে বসছে নির্বাচন কমিশন - ছবি : সংগৃহীত

দেশের সব জেলা প্রশাসক (ডিসি) ও পুলিশ সুপারদের (এসপি) সাথে বৈঠকে বসছে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ৮ অক্টোবর সকাল ১০টায় আগারগাঁও নির্বাচন ভবনের অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হবে।

এতে সভাপতিত্ব করবেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

রোববার নির্বাচন কমিশন সচিবালয়ের উপসচিব মো: আতিয়ার রহমানের সই করা বিজ্ঞপ্তিতে ৮ অক্টোবরের সভায় দেশের সব ডিসি-এসপিসহ সংশ্লিষ্টদের ‍উপস্থিত থাকতে বলা হয়েছে।

আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে এই সভা ডাকা হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন সচিবালয়ের যুগ্ম সচিব (পরিচালক-জনসংযোগ)। তিনি বলেন, তবে চলমান অন্যান্য নির্বাচন নিয়েও সভায় আলোচনা হবে।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল