০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


শ্রমিকদের হাতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী লাঞ্ছিত

প্রতীকী ছবি - সংগৃহীত

পারিশ্রমিকের টাকা ‘পরিশোধ না করায়’ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রশিদুল ইসলাম রশিদকে লাঞ্ছিত করেছে শ্রমিকরা। গত শুক্রবার রাত ১০টার দিকে বাহাগিলী ইউনিয়নের নান্নুর বাজারে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রশিদুল ইসলাম রশিদ মোটরসাইকেল বহর নিয়ে বাহাগিলী ইউনিয়নের নান্নুর বাজারে পৌছলে তার গাড়িবহরের সামনে দাঁড়িয়ে গতিরোধ করে কয়েকজন নির্মাণ শ্রমিক।

নির্মাণ শ্রমিক মাসুম মিয়া, আরিফ আলী, ফকির মামুদসহ ৭জন শ্রমিক বলেন,‘ওই প্রার্থী ঢাকায় ঠিকাদারী করেন। এলাকার লোক হিসেবে আমরা তার অধীনে ৩ বছর আগে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করেছিলাম। কিন্তু তিনি আমাদের শ্রমের টাকা পরিশোধ না করে ৪ হাজার ২শ’ করে টাকা বাকি রাখে।’
তারা আরো বলেন, পরে ওই ঠিকাদারের সাথে যোগাযোগ করে টাকা চাইলে তিনি দিচ্ছি- দেব করে সময়ক্ষেপণ করে। ঘটনার দিন তার কাছে ওই পাওনা টাকা চাইলে তিনি উল্টোপাল্টা কথা বলেন, এসময় এক মধ্যস্থতাকারীর হস্তক্ষেপে তাকে ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী স্বতন্ত্র প্রার্থী রশিদুল ইসলাম রশিদ বলেন,‘ওই শ্রমিকরা আমার কাছে টাকা পাবে না। তারা টাকা পাবে আমার সাব ঠিকাদারের কাছে। আমার জনপ্রিয়তায় কাতর হয়ে আমার প্রতিপক্ষরা তাদের লেলিয়ে দিয়েছে।’


আরো সংবাদ



premium cement