২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

জেলা প্রশাসকের কার্যালয়, ফরিদপুরে নিয়োগ

-

ফরিদপুর জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদে হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর-এর শূন্যপদে সম্পূর্ণ অস্থায়ীভাবে নিয়োগের জন্য উপযুক্ত প্রার্থীদের কাছ থেকে জনপ্রশাসন মন্ত্রণালয় প্রবর্তিত চাকরির নির্ধারিত আবেদন ফরমে দরখাস্ত আহ্বান করা হয়েছে।
পদের নাম : হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর।
পদের সংখ্যা : ৫২টি।
আবেদনের যোগ্যতা : বাণিজ্য বিভাগে দ্বিতীয় বিভাগ অথবা সমমানের জিপিএতে এইচএসসি পাস অথবা সমমান পাস। কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত এবং কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে গতি বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে।
বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/- ও অন্যান্য ভাতা।
বয়সসীমা : ২৫ অক্টোবর ২০১৯ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের জন্য বয়স সর্বোচ্চ ৩২ বছর।
আবেদনপত্র সংগ্রহ করা : জেলা প্রশাসকের কার্যালয়, ফরিদপুরের ওয়েবসাইট িি.িভধৎরফঢ়ঁৎ.মড়া.নফ এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট িি.িসড়ঢ়ধ.মড়া.নফ থেকে সংগ্রহ করা যাবে।
আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ : ২৫ অক্টোবর ২০১৯।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা : জেলা প্রশাসক, ফরিদপুর-এর অনুকূলে ৪০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার এবং ১০ টাকার ডাকটিকিটযুক্ত নিজ নাম ও পূর্ণ ঠিকানা লিখিত ৯ ইঞ্চি ী ৪ ইঞ্চি সাইজের ১টি ফেরত খামসহ জেলা প্রশাসক, ফরিদপুর বরাবরে আবেদনপত্র ডাকযোগে পাঠাতে হবে। সরাসরি বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠানো কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না।

 


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল