১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


ট্রাস্ট ব্যাংক লিমিটেডে নিয়োগ

-

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার।
আবেদনের যোগ্যতা : মাস্টার্স, সাথে ৪ বছরের গ্র্যাজুয়েশন থাকতে হবে। প্রার্থীদের সিজিপিএ ৪-এর মধ্যে সিজিপিএ ৩ পেতে হবে ও এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫-এর মধ্যে জিপিএ ৫ পেতে হবে। ‘ও’ লেভেলে ৫টি বিষয়ে এ এবং ‘এ’ লেভেলে ২টি বিষয়ে এ পেতে হবে।
বয়সসীমা : ৩১ ডিসেম্বর ২০১৯ তারিখে ৩০ বছর।
কর্মস্থল : বাংলাদেশের যেকোনো জায়গায়।
প্রবেশন পিরিয়ড : প্রবেশন পিরিয়ড ১ বছর। সাফল্যজনকভাবে প্রবেশন পিরিয়ড শেষে প্রার্থীদের সিনিয়র অফিসার হিসেবে নিয়োগ ও ব্যাংকের নিয়মিত স্কেলে বেতনভাতা দেয়া হবে।
অনলাইনে আবেদনের শেষ তারিখ : ৩১ জুলাই ২০১৯।
অনলাইনে আবেদনপত্র পাঠানোর ঠিকানা : স্ক্যান করা পাসপোর্ট সাইজের ছবি ও অন্যান্য আনুষঙ্গিক তথ্যসহ (শিক্ষাগত ও ব্যক্তিগত) আবেদনপত্র যঃঃঢ়://নফলড়নং.পড়স বরাবরে পাঠাতে হবে।
সূত্র : প্রথম আলো, ১৭ জুলাই ২০১৯

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডে নিয়োগ

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার।
আবেদনের যোগ্যতা : পোস্ট- গ্র্যাজুয়েট ডিগ্রি থাকতে হবে। প্রার্থীদের সিজিপিএ ৪-এর মধ্যে সিজিপিএ ৩ এবং সিজিপিএ ৫-এর মধ্যে সিজিপিএ ৪ পেতে হবে। কম্পিউটারে এমএস অফিসে দক্ষতা থাকতে হবে।
বয়সসীমা : ১ জুলাই ২০১৯ তারিখে ৩০ বছর।
বেতন : ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে নিয়োগপ্রাপ্তরা এক বছরের প্রবেশন পিরিয়ডে মাসিক কনসোলিডেটেড ৪৫ হাজার টাকা বেতন পাবেন। সাফল্যজনকভাবে প্রবেশন পিরিয়ড শেষে ফার্স্ট এক্সিকিউটিভ অফিসার (এফইও) পদে নিয়োগ পাওয়ার পর ৬৪৯৭৫/- স্কেলে বেতন ও অন্যান্য সুবিধা পাবেন।
কর্মস্থল : বাংলাদেশের যেকোনো জায়গায়।
অনলাইনে আবেদনের শেষ তারিখ : ৩১ জুলাই ২০১৯।
অনলাইনে আবেদনপত্র পাঠানোর ঠিকানা : বিডিজবসের ওয়েবসাইট যঃঃঢ়://িি.িনফলড়নং.পড়স/ংলরনষ-তে ছবিসহ প্রার্থীদের আবেদনপত্র পাঠাতে হবে।
সূত্র : দৈনিক সমকাল, ১৭ জুলাই ২০১৯


আরো সংবাদ



premium cement
স্কুলছাত্র অন্তর হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার ‘ইন্ডিয়া জোটের প্রধানমন্ত্রী প্রার্থী বাছাই হয়ে গেছে’ এখনো ম্যান সিটি প্রিমিয়ার লিগের শিরোপা জিতেনি, গার্দিওলার সতর্কবাণী সাউথ পয়েন্টে কারাতে বেল্ট বিতরণ আচরণবিধি ভঙ্গ করলেই তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে : ইসি আহসান হাবিব গাজায় ১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না মুন্সীগঞ্জের মধ্য কোর্টগাঁও এলাকার পুকুর থেকে লাশ উদ্ধার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি শীর্ষ সন্ত্রাসী মামুন ঢাকা থেকে গ্রেফতার ছয় আরব দেশকে গাজায় টেনে আনছে যুক্তরাষ্ট্র বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে : প্রশ্ন কাদেরের

সকল