১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

শ্রীপুরে প্রবাসীকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি গ্রেফতার

শ্রীপুরে প্রবাসীকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে প্রবাসী মিজানুর রহমানকে (৩২) কুপিয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামী নুরুজ্জামানকে (৩০) গ্রেফতার করেছে র‍্যাব-১।

বুধবার র‍্যাব-১ গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম বিষয়টি নিশ্চিত করেন। এর আগে, মঙ্গলবার রাতে রাজধানীর শাহবাগ এলাকার মৎস্য ভবনের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নুরুজ্জামান শ্রীপুরের রাজাবাড়ী ইউনিয়নের বিন্দুবাড়ি (জিওসি) গ্রামের নূরুল ইসলামের ছেলে। ঘটনার পর দীর্ঘ দিন আত্মগোপনে ছিলের তিনি। বুধবার দুপুরে শ্রীপুর থানা পুলিশ তাকে আদালতে পাঠায়।

প্রবাসী মিজানুর রহমান একই গ্রামের আব্দুল বাতেনের ছেলে। গত রমজান মাসে তিন মাসের ছুটিতে দেশে ফেরেন তিনি।

গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম জানান, গত ১১ জুন রাত ১০টায় বিন্দুবাড়ি জিওসি মোড়ের জলিলের দোকান থেকে চা খেয়ে বাড়ি ফিরছিলেন মিজানুর রহমান। বাড়ির ৩০০ থেকে ৪০০ মিটার দূরে নুরুজ্জামন তাকে চার-পাঁচজন সহযোগীসহ তার মাথা, পিঠ ও ঘাড়সহ শরীরের একাধিক স্থানে কুপিয়ে সড়কের পাশে ফেলে রেখে দেন। এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা করলে ও র‍্যাব পোড়াবাড়ি ক্যাম্পে আবেদন করলে আসামি গ্রেফতারে ছায়া তদন্ত শুরু করে র‍্যাব-১। তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামির অবস্থান নিশ্চিত হয়ে র‍্যাব-১০-এর সহযোগিতায় রাজধানীর শাহবাগ থানার মৎস্য ভবনের সামনে থেকে প্রধান আসামি নুরুজ্জামানকে গ্রেফতার করা হয়। পরে মামলার তদন্ত কর্মকর্তার কাছে আসামিকে হস্তান্তর করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ঘটনার সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুর রহমান জানান, রাতেই আসামিকে শ্রীপুর থানায় নিয়ে আসা হয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।


আরো সংবাদ



premium cement
আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার আজ বন্ধ করোনায় আক্রান্ত বাইডেন রাজধানীতে ১৬ প্লাটুন আনসার ব্যাটালিয়ন সদস্য মোতায়েন সাংবাদিকদের ওপর হামলায় গভীর উদ্বেগ বিএফইউজে ও ডিইউজের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর সমর্থন ঘোষণা আজ সারাদেশে 'কমপ্লিট শাটডাউন' ‘যুদ্ধ শুরু হলে নিশ্চিতভাবে লেবানন হবে ইসরাইলের জন্য দোযখ’ ট্রাম্পকে হত্যাচেষ্টার ছবি যেভাবে নির্বাচনকে প্রভাবিত করতে পারে? ট্রাম্পের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ প্রত্যাখ্যান ইরানের কোটাবিরোধী আন্দোলনে রক্তাক্ত সহিংসতায় চট্টগ্রামে ৪ মামলা শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের

সকল