২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

শ্রীপুরে প্রবাসীকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি গ্রেফতার

শ্রীপুরে প্রবাসীকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে প্রবাসী মিজানুর রহমানকে (৩২) কুপিয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামী নুরুজ্জামানকে (৩০) গ্রেফতার করেছে র‍্যাব-১।

বুধবার র‍্যাব-১ গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম বিষয়টি নিশ্চিত করেন। এর আগে, মঙ্গলবার রাতে রাজধানীর শাহবাগ এলাকার মৎস্য ভবনের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নুরুজ্জামান শ্রীপুরের রাজাবাড়ী ইউনিয়নের বিন্দুবাড়ি (জিওসি) গ্রামের নূরুল ইসলামের ছেলে। ঘটনার পর দীর্ঘ দিন আত্মগোপনে ছিলের তিনি। বুধবার দুপুরে শ্রীপুর থানা পুলিশ তাকে আদালতে পাঠায়।

প্রবাসী মিজানুর রহমান একই গ্রামের আব্দুল বাতেনের ছেলে। গত রমজান মাসে তিন মাসের ছুটিতে দেশে ফেরেন তিনি।

গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম জানান, গত ১১ জুন রাত ১০টায় বিন্দুবাড়ি জিওসি মোড়ের জলিলের দোকান থেকে চা খেয়ে বাড়ি ফিরছিলেন মিজানুর রহমান। বাড়ির ৩০০ থেকে ৪০০ মিটার দূরে নুরুজ্জামন তাকে চার-পাঁচজন সহযোগীসহ তার মাথা, পিঠ ও ঘাড়সহ শরীরের একাধিক স্থানে কুপিয়ে সড়কের পাশে ফেলে রেখে দেন। এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা করলে ও র‍্যাব পোড়াবাড়ি ক্যাম্পে আবেদন করলে আসামি গ্রেফতারে ছায়া তদন্ত শুরু করে র‍্যাব-১। তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামির অবস্থান নিশ্চিত হয়ে র‍্যাব-১০-এর সহযোগিতায় রাজধানীর শাহবাগ থানার মৎস্য ভবনের সামনে থেকে প্রধান আসামি নুরুজ্জামানকে গ্রেফতার করা হয়। পরে মামলার তদন্ত কর্মকর্তার কাছে আসামিকে হস্তান্তর করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ঘটনার সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুর রহমান জানান, রাতেই আসামিকে শ্রীপুর থানায় নিয়ে আসা হয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।


আরো সংবাদ



premium cement
‌'রাষ্ট্রপতির সংসদ ভেঙে দেয়ায় হাসিনার প্রধানমন্ত্রী থাকার সুযোগই নেই' ছাত্র হত্যা মামলায় ব্যারিস্টার সুমন গ্রেফতার সেই আহসান কিবরিয়া অবশেষে বদলি কর্মকর্তাদের উচ্ছ্বাস নারায়ণগঞ্জে সেনাসদস্য হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড জুলাই স্মৃতি ফাউন্ডেশনের সম্পাদক সারজিস, প্রধান নির্বাহী স্নিগ্ধ ‘হেফাজত অরাজনৈতিক অবস্থান দৃঢ়তার সাথে বজায় রাখবে’ ঘূর্ণিঝড় ‘ডানা’ কবে-কোথায় আঘাত হানতে পারে? রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ ওয়াশিংটন আবুধাবি ও মস্কোতে রাষ্ট্রদূতদের চুক্তি বাতিল জনসম্পৃক্ততায় ট্রাফিক শৃঙ্খলার উন্নতি সম্ভব স্বাস্থ্য অধিদফতরের নিয়োগকে কেন্দ্র করে দ্বন্দ্বে ৩ ডাক্তার আহত

সকল