২২ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩০, ১৮ রবিউস সানি ১৪৪৬
`

মধুপুর প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২

মধুপুর প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের মধুপুরে প্রাইভেটকার ও তিন চাকার মাহিন্দ্রা গাড়ির মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো অন্তত আটজন।

শুক্রবার (২১ জুন) সকাল সাড়ে ৮টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মধুপুর পৌর-শহরের মালাউড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় কামরুল ইসলাম নামের এক ব্যক্তির। নিহত কামরুলের বাড়ি গাজীপুর জেলার শ্রীপুর থানার জয়নাবাজার এলাকায়। তিনি ওই এলাকার আজাহারের ভাতের হোটেলের কর্মচারী বলে জানা গেছে। নিহত অপরজন ময়মনসিংহের ভালুকা উপজেলার ঝিকুটি গ্রামের শাহাজাদ মিয়া। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতেল নেয়ার পথে তার মৃত্যু হয়।

আহত ব্যক্তিরা হলেন নেত্রকোনার আবুল হাশেম, ময়মনসিংহের ফুলবাড়িয়ার সাইফুল, মধুপুরের জালাল হোসেন, নেত্রকোনার আ. কদ্দুস, শ্রীপুর গাজীপুরের রুবেল, মনজুরুল, সেলিম। এছাড়া ঠিকানা বিহীন রয়েছে আদনান হোসেন।

প্রত্যক্ষদর্শী ও মধুপুর থানা সূত্র জানায়, সকাল সাড়ে ৮টার দিকে মধুপুর থেকে টাঙ্গাইলগামী চিকিৎসক বহনকারী একটি প্রাইভেটকার ও টাঙ্গাইল থেকে মধুপুরগামী একটি মাহিন্দ্রার মালাউড়িতে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্রার যাত্রীরা সড়কের বিভিন্ন স্থানে ছিটকে পড়ে। খবর পেয়ে স্থানীয় বাসিন্দা, মধুপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মী ও মধুপুর থানা পুলিশ এসে উদ্ধার তৎপরতা চালায়।

মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সাজ্জাদ হোসেন মানিক জানান, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়েছে। নয়জনের অবস্থা খুবই আশঙ্কাজনক, তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযানে অংশ নেই। আহতদের মধুপুর ও ময়মনসিংহ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘনাস্থলে একজন এবং ময়মনসিংহ হাসপাতালে নেয়ার পথে অপর একজন নিহত হয়েছেন।

আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement
‌'রাষ্ট্রপতির সংসদ ভেঙে দেয়ায় হাসিনার প্রধানমন্ত্রী থাকার সুযোগই নেই' ছাত্র হত্যা মামলায় ব্যারিস্টার সুমন গ্রেফতার সেই আহসান কিবরিয়া অবশেষে বদলি কর্মকর্তাদের উচ্ছ্বাস নারায়ণগঞ্জে সেনাসদস্য হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড জুলাই স্মৃতি ফাউন্ডেশনের সম্পাদক সারজিস, প্রধান নির্বাহী স্নিগ্ধ ‘হেফাজত অরাজনৈতিক অবস্থান দৃঢ়তার সাথে বজায় রাখবে’ ঘূর্ণিঝড় ‘ডানা’ কবে-কোথায় আঘাত হানতে পারে? রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ ওয়াশিংটন আবুধাবি ও মস্কোতে রাষ্ট্রদূতদের চুক্তি বাতিল জনসম্পৃক্ততায় ট্রাফিক শৃঙ্খলার উন্নতি সম্ভব স্বাস্থ্য অধিদফতরের নিয়োগকে কেন্দ্র করে দ্বন্দ্বে ৩ ডাক্তার আহত

সকল