১৬ জুন ২০২৪
`

সাভারে জমি সংক্রান্ত বিরোধের জেরে একজন খুন

সাভারে জমি সংক্রান্ত বিরোধের জেরে একজন খুন - ছবি : নয়া দিগন্ত

সাভারের বিরুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক ব্যক্তিকে কুপিয়ে খুন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) ইউনিয়নের কাকাবর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মো: জায়ের ইসলাম রমজান (৩৮)। তিনি স্থানীয় মওকত আলীর ছেলে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে।
সত্যতা নিশ্চিত করেছেন বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো: দিদার হোসেন। সন্ধ্যায় শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের লাশ সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে ছিল।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ‘দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল আব্দুর রহিমদের সাথে। দুপুরে আব্দুর রহিম গংরা নিহত রজমানসহ কয়েক জনকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরবর্তীতে রমজানসহ তার সাথে থাকা ব্যক্তিদের ওপর আক্রমণ করেন আব্দুর রহিম গংরা। একপর্যায়ে অন্যরা চলে গেলেও জায়ের ইসলাম রমজানকে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক জখম করে তারা পালিয়ে যায়।

পরবর্তীতে জায়ের ইসলাম রমজানকে পরিবারের সদস্য বাসাসহ আশপাশে না ফেলে পাশের জঙ্গলে তার লাশ পড়ে থাকতে দেখেন। এ সময় তার মাথার ওপর একটা উড়না রেখে খুনিয়া পালিয়ে যায়। অভিযুক্ত আব্দুর রহিমের বাবার নাম মো: মানিক।’

নিহতের স্ত্রী সোহানা জানান, আব্দুর রহিমদের সাথে তাদের দীর্ঘদিনের জমি সংক্রান্ত বিরোধ ছিল। স্থানীয় চেয়ারম্যানসহ বিচারে তাদের পক্ষে রায় হলেও আব্দুর রহিমরা তা না মেনে নিয়ে তার স্বামীকে খুন করেন। তার স্বামীর মাথায় চারটি কুপের আঘাত ছিল।

সাভারের বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো: দিদার হোসেন জানান, ওয়ারিশ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে জায়ের ইসলাম রমজানকে খুন করা হয়েছে। প্রাথমিক ধারনায় মনে হয় আব্দুর রহিম গংরা এ খুনের সাথে জড়িত।


আরো সংবাদ



premium cement