২২ মে ২০২৪, ০৮ জৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলকদ ১৪৪৫
`

ফরিদপুরে হত্যা চেষ্টা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শুভ্রদেব গ্রেফতার

বহিষ্কৃত ছাত্রলীগ নেতা শুভ্রদেব বিশ্বাস ওরফে শুদেব সিং - ছবি : সংগৃহীত

ফরিদপুরের বোয়ালমারীতে ইতোপূর্বে বিতর্কিত কর্মকাণ্ডে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা শুভ্রদেব বিশ্বাস ওরফে শুদেব সিংকে হত্যা চেষ্টা মামলায় গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ভোররাতে পাশের মাগুরা জেলা থেকে গ্রেফতার করা হয়।

বহিষ্কৃত ছাত্রলীগ নেতা শুভ্রদেব বিশ্বাস বোয়ালমারী পৌরসদরের ২ নম্বর ওয়ার্ডের ঋষিপাড়ার সুধির সিংয়ের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। সম্প্রতি এক স্বর্ণ কারিগরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার পলাতক আসামি তিনি।

থানা সূত্রে জানা যায়, গত ৪ মে বোয়ালমারী পৌর সদরের আঁধারকোঠা গ্রামের ব্রজেন কর্মকারের ছেলে স্বর্ণ কারিগর হৃদয় কর্মকারকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে শুদেব সিং। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন শুদেব সিং।

এ ঘটনায় হৃদয় কর্মকারের মা বেদেনা কর্মকার দণ্ডবিধির ৩৪১/৩২৬/৩০৭/৫০৬(২) ধারায় শুভ্রদেব সিংকে একমাত্র আসামি করে একটি হত্যাচেষ্টা মামলা করেন। মামলা নম্বর- ০৯ ।

সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, মামলার পর থেকেই শুদেব পালাতক ছিলেন। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় পার্শ্ববর্তী মাগুরা জেলার মহম্মদপুর থেকে বোয়ালমারী থানার পুলিশ তাকে গ্রেফতার করে।

তিনি বলেন, শুদেব সিং নানা অপকর্মে জড়িত। তাকে গ্রেফতার করে বুধবার দুপুরে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ২০২৩ সালের ২৬ মার্চ কোমরে পিস্তল রেখে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি পোস্ট করে জনমনে ভয়ভীতি ছড়ানোর অপরাধে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার হন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং। ওই সময় আলোচিত এই ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিস্কার করা হয়।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জ বিষাক্ত খাবারে মারা গেল কৃষকের ৩ গরু মিয়ানমারে যুদ্ধের গতিপথ পরিবর্তন করে দিচ্ছে তরুণ বিদ্রোহীরা রাণীনগরে অগ্নিকাণ্ডে স-মিলসহ ৬ দোকান পুড়ে ছাই আলোচনার মাধ্যমে ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা করা উচিত : হোয়াইট হাউস বুড়িচংয়ে পানিতে ডুবে ২ বোনের মৃত্যু ভারতে পাচার হওয়া ৩ বাংলাদেশী নারীকে ৩ বছর পর ফেরত ইউরোপীয় দেশগুলোর রাষ্ট্রীয় স্বীকৃতিকে স্বাগত জানিয়েছে ফিলিস্তিনিরা অভয়নগরে মায়ের লাঠির আঘাতে মেয়ের মৃত্যু করোনায় ক্ষতিগ্রস্ত প্রার্থীদের এনটিআরসিএতে আবেদন গ্রহণের দাবি মমতার মন্তব্যে কেন ক্ষুব্ধ সাধু-সন্তদের একাংশ? হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি শাহরুখ খান

সকল