২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

খুশিতে হ্যান্ডকাপ নিয়ে আসামির পলায়ন, ৩ ঘণ্টা পর গ্রেফতার

রাজু ওরফে রনি - ছবি : সংগৃহীত

একটি চুরি মামলায় খালাসের রায় শুনে খুশিতে নাচতে নাচতে রাজু ওরফে রনি (২৭) নামে এক আসামি হ্যান্ডকাপসহ নারায়ণগঞ্জ আদালতপাড়া থেকে পালিয়ে গেছে। প্রায় ৩ ঘণ্টা পর দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ওই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দুপুর ২টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ চেক পোস্টে তল্লাশি করার সময় হাতে হ্যান্ডকাপ দেখে তাকে গ্রেফতার করা হয়। এর আগে, বেলা ১১টায় খালাসের রায় শুনে খুশিতে হাতে হ্যান্ডক্যাপ পরা অবস্থায় পালিয়ে যান তিনি।

পালিয়ে যাওয়া রাজু ওরফে রনি (২৭) বন্দর থানার পূর্ব কুশিয়ারা গ্রামের মোতালেব হোসেনের ছেলে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মামুনুর রশিদ জানান, চেক পোস্টে পুলিশ বিভিন্ন যানবাহন তল্লাশির সময় ট্রাকের ওপর এক ব্যক্তিকে হ্যান্ডকাপ পড়া অবস্থায় দেখে তাকে আটক করে।

এ সময় আটক ব্যক্তিকে জিজ্ঞাবাদ করা হলে তিনি জানান নারায়ণগঞ্জ কোর্ট থেকে পালিয়ে এসেছে। এরপর নারায়ণগঞ্জ কোর্ট পুলিশকে জানানো হলে তারা এসে আটক ব্যক্তিকে হ্যান্ডকাপসহ থানা থেকে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, আমার জামিন হয়েছে বলতে বলতে একজন লোক হাতে হ্যান্ডকাপ পড়া অবস্থায় কোর্ট থেকে বের হয়ে লিংক রোডে একটি ট্রাকে উঠে সাইন বোর্ডের দিকে চলে যায়। এর অনেক সময় পর কোর্ট পুলিশ সেই ব্যক্তিকে খুঁজতে শুরু করেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান,‘আমাদের কোর্ট পুলিশ রনিকে কোর্টের আশপাশ থেকে তাৎক্ষণিকই আটক করেছে। সে মানসিক ভারসম্যহীন পাগলের মত। এজন্য ২০২০ সালে নারায়ণগঞ্জ কোর্টে তার মা একটি চুরি মামলা করেন। সেই মামলায় নারায়ণগঞ্জ কারাগার থেকে সকালে রনিকে কোর্ট হাজতে আনা হয়। এরপর কনেস্টেবল আখতার ফারুক কোর্ট হাজত থেকে তাকে আদালতে নিয়ে যায়। আদালত রায়ে তাকে খালাস প্রদান করেন। রায় শুনে কৌশলে সে পালিয়ে যায়।’


আরো সংবাদ



premium cement
দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী ‘ছুরি দিয়ে গলাকেটে হত্যা করার পর হাত-পা বেঁধে ফেলেছি’ নাশকতাকারীদের ছাড় দেয়া হবে না : ডিবিপ্রধান হারুন সিলেটে আজ কারফিউ শিথিল ১২ ঘণ্টা কোটা আন্দোলন : পূর্ব রেলের ক্ষতি ২২ কোটি টাকা সাগরে লঘুচাপ, ৬০ কিমি বেড়ে ঝড়ের আভাস পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হলে কারফিউ তুলে নেয়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

সকল