২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

নিখোঁজ মেয়েকে ২১ দিন ধরে খুঁজছে রাজমিস্ত্রি বাবা

নিখোঁজ মেয়েকে ২১ দিন ধরে খুঁজছে রাজমিস্ত্রি বাবা - ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জ সদর মডেল থানার শহীদনগর ডিয়ারা (ব্যাংক কলোনি) এলাকার নিখোঁজ থাকা আক্তার মারিয়াকে (১৭) ২১ দিন ধরে খুঁজছে রাজমিস্ত্রি বাবা মিজান মিয়া।

এই বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় সাধারণ ডায়রি (জিডি) করেও কোনো সন্ধান পাওয়া যায়নি ভিকটিম সুমাইয়ার। ভিকটিমের সন্ধান পেতে পরিবারের পক্ষে প্রশাসনের কাছে আকুল প্রার্থনা জানান নিখোঁজ সুমাইয়ার মা অসহায় হাছিনা বেগম এবং বৃদ্ধ বাবা বার্নিশ মিস্ত্রি মিজান মিয়া।

ঘটনা সূত্রে এবং জিডি হতে জানা যায়, গত ১৩ মার্চ আনুমানিক দুপুর ২টায় থেকে নিখোঁজ রয়েছে সুমাইয়া। তার ব্যবহৃত মোবাইল নম্বর ০১৩২৭৯৮৪৩৬৫ নিখোঁজের সময় হতে বন্ধ রয়েছে। পরিবারের লোকজন সম্ভাব্য সকল স্থানে খোঁজাখোজি করেও তার কোনো সন্ধান না পেয়ে গত ১৬ মার্চ নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

জিডিতে সুমাইয়ার উচ্চতা অনুমানিক ৫ ফুট, গায়ের রং উজ্জল শ্যাম বর্ণের, মুখমণ্ডল গোলাকার, চুলের রং কালো ও লম্বা, পরিহিত পোশাক কালো রংয়ের বোরকা ছিল।

একমাত্র মেয়ে ভিকটিম সুমাইয়ার বাবা-মা বহু জায়গায় তাদের নিখোঁজ মেয়ের সন্ধান করে কোনো সমাধান বা খোঁজ না পেয়ে চিন্তায় রয়েছেন। এই পরিস্থিতিতে নিখোঁজ সুমাইয়ার পরিবারের দাবি সংশ্লিষ্ট প্রশাসনিক দফতর, র‌্যাব-১১ এবং জেলা পুলিশের বিশেষ সহযোগিতা ছাড়া হয়ত তাদের মেয়ের আর কোনো সন্ধান পাওয়া যাবে না।


আরো সংবাদ



premium cement
ইউক্রেন সফরে যাচ্ছেন মোদি মিয়ানমারে বাংলাদেশসহ ছয় দেশের নিরাপত্তা বৈঠক টাঙ্গাইলে আরো ১০ জন গ্রেফতার দক্ষিণ কোরিয়াকে উত্তর কোরিয়া বলে পরিচয় করে দেয়ায় আইওসির ক্ষমাপ্রার্থনা এক সপ্তাহে রেমিট্যান্স আসা কমেছে উল্লেখযোগ্য পরিমাণে সৈয়দপুরে বিএনপি জামায়াতের নেতাকর্মীরা ঘরছাড়া বাংলাদেশ প্রতিদিন পত্রিকা ছাত্রশিবিরকে নিয়ে মিথ্যা ও বানোয়াট প্রতিবেদন প্রচারের তীব্র নিন্দা কোটা সংস্কার আন্দোলন : সিলেটে ১১ মামলায় গ্রেফতার ১৩৯ আবারো বাংলাদেশে ফিরতে চান দেশে ফেরত যাওয়া মালয়েশিয়ান শিক্ষার্থীরা গাজা যুদ্ধবিরতি : রোমে তিন পক্ষের সাথে কথা বলবেন সিআইএ প্রধান দক্ষিণ কোরিয়াকে উত্তর কোরিয়া বলে পরিচয় করে দেয়ায় আইওসির ক্ষমাপ্রার্থনা

সকল