১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০, ০৩ শাওয়াল ১৪৪৫
`

নিখোঁজ মেয়েকে ২১ দিন ধরে খুঁজছে রাজমিস্ত্রি বাবা

নিখোঁজ মেয়েকে ২১ দিন ধরে খুঁজছে রাজমিস্ত্রি বাবা - ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জ সদর মডেল থানার শহীদনগর ডিয়ারা (ব্যাংক কলোনি) এলাকার নিখোঁজ থাকা আক্তার মারিয়াকে (১৭) ২১ দিন ধরে খুঁজছে রাজমিস্ত্রি বাবা মিজান মিয়া।

এই বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় সাধারণ ডায়রি (জিডি) করেও কোনো সন্ধান পাওয়া যায়নি ভিকটিম সুমাইয়ার। ভিকটিমের সন্ধান পেতে পরিবারের পক্ষে প্রশাসনের কাছে আকুল প্রার্থনা জানান নিখোঁজ সুমাইয়ার মা অসহায় হাছিনা বেগম এবং বৃদ্ধ বাবা বার্নিশ মিস্ত্রি মিজান মিয়া।

ঘটনা সূত্রে এবং জিডি হতে জানা যায়, গত ১৩ মার্চ আনুমানিক দুপুর ২টায় থেকে নিখোঁজ রয়েছে সুমাইয়া। তার ব্যবহৃত মোবাইল নম্বর ০১৩২৭৯৮৪৩৬৫ নিখোঁজের সময় হতে বন্ধ রয়েছে। পরিবারের লোকজন সম্ভাব্য সকল স্থানে খোঁজাখোজি করেও তার কোনো সন্ধান না পেয়ে গত ১৬ মার্চ নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

জিডিতে সুমাইয়ার উচ্চতা অনুমানিক ৫ ফুট, গায়ের রং উজ্জল শ্যাম বর্ণের, মুখমণ্ডল গোলাকার, চুলের রং কালো ও লম্বা, পরিহিত পোশাক কালো রংয়ের বোরকা ছিল।

একমাত্র মেয়ে ভিকটিম সুমাইয়ার বাবা-মা বহু জায়গায় তাদের নিখোঁজ মেয়ের সন্ধান করে কোনো সমাধান বা খোঁজ না পেয়ে চিন্তায় রয়েছেন। এই পরিস্থিতিতে নিখোঁজ সুমাইয়ার পরিবারের দাবি সংশ্লিষ্ট প্রশাসনিক দফতর, র‌্যাব-১১ এবং জেলা পুলিশের বিশেষ সহযোগিতা ছাড়া হয়ত তাদের মেয়ের আর কোনো সন্ধান পাওয়া যাবে না।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত বানারীপাড়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত স্ত্রীকে গোশত কিনে দিতে না পেরে চিরকুট লিখে আত্মহত্যা নাটোরে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু ঢাকায় ইসরাইলি দুটি বিমানের অবতরণ : গভীর উদ্বেগ জামায়াত সেক্রেটারির পদ্মায় নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার, সন্ধান মেলেনি একজনের ছেলের নাটোরে ট্রাকচাপায় নারী নিহত সৌদীতে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল প্রবাসীর ট্রেনের টিকিট কালোবাজারি বন্ধ হবে : রেলমন্ত্রী সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে দেশকে পরাধীন করে রেখেছে : মির্জা ফখরুল পদ্মায় গোসলে নেমে বাবা-ছেলেসহ নিখোঁজ ৩

সকল