২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
বিএনপির অবস্থান কর্মসূচি

ফরিদপুরে পুলিশের বাধায় বিএনপির কর্মসূচি, আ’লীগের পাল্টা মিছিল

ফরিদপুরে পুলিশের বাধায় বিএনপির কর্মসূচি, আ’লীগের পাল্টা মিছিল। - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরে পুলিশের বাধার কারণে বিএনপির বিদ্যুৎ ভবনের সামনে অবস্থান কর্মসূচি সম্পন্ন হয়নি। তবে বিএনপির কর্মসূচির প্রতিবাদে পাল্টা মিছিল করেছে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (৮ জুন) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকালে শহরের থানা রোডস্থ দলীয় কার্যালয় থেকে মিছিল বের করে বিএনপির নেতাকর্মীরা ঝিলটুলীর চৌরঙ্গী মোড়ে বিদ্যুৎ অফিসের উদ্দেশে রওনা হয়। তবে মিছিলটি শুরুর পরপরই কাঠপট্টির বিশু মিয়ার মোড়ের কাছে পুলিশ তাদের বেরিকেড দিয়ে আটকে দেয়। এরপর সেখানেই নেতাকর্মীরা অবস্থান নিয়ে প্রতিবাদ জানান।

এ সময় বক্তব্য রাখেন ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ মোদাররেস আলী ঈসা ও সদস্য সচিব এ কে এম কিবরিয়া স্বপন। আরো উপস্থিত ছিলেন যুগ্ম-আহ্বায়ক গোলাম রাব্বানী ভূঁইয়া রতন, যুগ্ম-আহ্বায়ক আজম খান, মহানগর বিএনপির সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ, কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক চৌধুরী নাজমুল হাসান রঞ্জন, জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার শিথিলসহ কৃষকদল, মহিলা দলসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সংক্ষিপ্ত সমাবেশ শেষে জেলা বিএনপির আহ্বায়ক ও সদস্য সচিবের নেতৃত্বে পাঁচজনের প্রতিনিধি দল চৌরঙ্গীর মোড়ে বিদ্যুৎ অফিসে পৌঁছে কর্মকর্তাদের হাতে একটি স্মারকলিপি তুলে দেন।

বিএনপির অবস্থান কর্মসূচির প্রতিবাদ জানিয়ে মিছিল করেছে শহর আওয়ামী লীগ। মিছিলটি জনতা ব্যাংকের মোড় থেকে শুরু হয়ে ফরিদপুর প্রেসক্লাবে পৌঁছে শেষ হয়। এ সময় সেখানে বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠু ও যুগ্ম-আহ্বায়ক মোহাম্মদ মনিরুজ্জামান। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায়

সকল