১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


কুচক্রী মহল উন্নয়নে বাধা সৃষ্টি করছে : ফারুক খান

- ছবি - নয়া দিগন্ত

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান বলেছেন, বাংলাদেশ যখন সামনের দিকে এগিয়ে যাচ্ছে, তখনি একটি কুচক্রী মহল উন্নয়নে বাধা সৃষ্টি করে আসছে। বাঙ্গালী বীরের জাতি। তাই কোনো গুজব ও অসত্য তথ্যতে বিভ্রান্ত হবো না। যারা স্বাধীনতাকে বিভ্রান্ত করতে চায় তাদের কথা না শুনে বীর বাঙ্গালী মত এগিয়ে যাব।

আজ শনিবার সকালে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় স্বাধীনতা দিবস ও কুজকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

ফারুক খান বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, যাবে, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে একসঙ্গে কাজ করতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের রহমান রাশেদ এর সভাপত্বিতে কুজকাওয়াজ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও সুচিন্তা বাংলাদেশের যুগ্ম-আহ্বায়ক কানতারা খান, উপজেলা চেয়ারম্যান মোঃ কাবির মিয়া, উপজেলা সহকারী (ভূমি) ফারজানা আক্তার, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ আবু বক্কর মিয়া।

এছাড়াও স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মুকসুদপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কে জি স্কুল মাঠে পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, আলোচনা সভা, শরীর চর্চা প্রদর্শনী, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী, সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠানের শিশু-কিশোররা অংশ নেয়।

দেখুন:

আরো সংবাদ



premium cement
ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার ধনবাড়ীতে পুলিশ পিটিয়ে হ্যান্ডকাপ নিয়ে পালিয়েছে আসামি যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে পুলিশ সাফল্য পেয়েছে : আইজিপি বাংলাদেশের প্রতিটি জেলায় রেলস্টেশন নির্মাণ করা হবে : রেলপথমন্ত্রী বাংলাদেশের আসছেন ‘ওসমান বে’ ধর্ষণ মামলা থেকে মুক্তি মেলার পর বিশ্বকাপে খেলার অনুমতি পেলেন লামিচানে গাজীপুরে বজ্রপাতে গৃহবধূর মৃত্যু

সকল