২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


সোনারগাঁওয়ে করোনা রোগীর সংখ্যা আবারো বাড়ছে, ১ দিনে ২০ জন আক্রান্ত

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে করোনা আক্রান্তের সংখ্যা ব্যাপকহারে বাড়ছে। দুদিন আগেও এখানে ছিল না কোনো করোনা রোগী। বুধবার বেড়েছে গত মাসের তুলনায় ৭ গুণ। বৃহস্পতিবার সেই করোনা রোগীর সংখ্যা বেড়ে হয়েছে শতকরা ৫১ শতাংশের বেশি।

গত ২৪ ঘণ্টায় ৩৯ জনের নমুনা পরীক্ষা করে ২০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে, যা নমুনা সংগ্রহের তুলনায় ৫১.২৪ শতাংশ।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: সাবরিনা সুলতানা হক এ তথ্য জানান।

তিনি জানান, বৃহস্পতিবার তথ্যানুযায়ী ৩৯ জনের নমুনা পরীক্ষা করে ৯ জন নারী ও ১১ জন পুরুষের দেহে করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে সোনারগাঁওয়ে করোনা রোগী শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৭১৩ জন, সুস্থ হয়েছেন ২৫৯৮ জন মারা গেছেন ৬৮ জন।

তিনি আরো জানান, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত রোগী সোনারগাঁও পৌরসভার ভবনাথপুর এলাকায় ২ জন নারী, দৈলেরবাগ এলাকায় ১ জন পুরুষ, ১ জন নারী, পানাম এলাকায় ১ জন নারী, গোয়ালদী এলাকায় ১ জন নারী, দিয়াপাড়া এলাকায় ১ জন পুরুষ, সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ জন পুরুষ, মোগড়পাড়া ইউনিয়নের বাড়ি মজলিশ এলাকায় ১ জন পুরুষ, ১ জন নারী, বিশেষখানা এলাকায় ১ জন পুরুষ, ষোলপাড়া এলাকায় ১ জন নারী, গোহাট্টা গ্রামে ১ জন নারী, পিরোজপুর ইউনিয়নের নিউ টাউন এলাকায় ২ জন পুরুষ, আষাঢ়িয়ারচর এলাকায় ১ জন নারী, নাগেরগাঁও গ্রামে ১ জন পুরুষ, সম্ভুপুরা ইউনিয়নের এলাহীনগর গ্রামে ১ জন পুরুষ, কাঁচপুর ইউনিয়নের কাঁচপুর এলাকায় ১ জন নারী ও সাদিপুর ইউনিয়নের বরাব এলাকায় ১ জন নারী।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল