২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শ্রীনগরে লাথিতে গর্ভের সন্তান নষ্ট, গ্রেফতার ১

-

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়নে এক গর্ভবতী নারীকে পেটে লাথি মেরে গর্ভের সন্তান নষ্ট করার অভিযোগ উঠেছে এলাকার চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে। এ ঘটনায় মঙ্গলবার শ্রীনগর থানায় মামলা দায়েরের পর পুলিশ প্রধান আসামিকে গ্রেফতার করেছে।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বাঘড়া ইউনিয়নের ছত্রভোগ এলাকার জয়নাল মিঞার ছোট মেয়ে চার মাসের অন্তঃসত্ত্বা বৃষ্টি আক্তারকে (২০) শত্রুতার জের ধরে একই এলাকার রিপন ফকির মারধর করেন। একপর্যায়ে পেটে লাথি মারলে বৃষ্টি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্বজনরা তাকে হাসপাতালে নিলে ডাক্তার পেটের সন্তানকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নুরু ফকিরের ছেলে রিপন ফকির শীর্ষ সন্ত্রাসী তাজলের সহযোগী। তিনি আরো কয়েকজন নিয়ে ঘটনার দিন জয়নাল মিঞার বাড়িতে আক্রমণ করেন। এ সময় বাড়ির নারী-পুরুষ সকলকে নির্বিচারে লাঠিপেটা করা হয়। তখন বৃষ্টিকে প্রথমে লাঠি দিয়ে আঘাত করা হয়। একপর্যায়ে তার পেটে লাথি মেরে মাটিতে ফেলে দেয় হামলাকারীরা।

ভুক্তভোগী বৃষ্টির মামা মিজানুর রহমান জানান, রিপন বাহিনী সারা রাত আমার ভাগনির বাড়ি থেকে কাউকে বের হতে দেয়নি। চিকিৎসা নিতে দেরি হওয়ায় আমার ভাগনি গুরুতর অসুস্থ হয়ে পড়ে। এখন ঢাকা মিডফোর্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) হেদায়াতুল ইসলাম ভুঞার কাছে জানতে চাইলে তিনি বলেন, ১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। প্রধান আসামি রিপন ফকিরকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের ধররে অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement