২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নবাবগঞ্জে ৫ ডাকাত সদস্য আটক

নবাবগঞ্জে ৫ ডাকাত সদস্য আটক - ছবি : নয়া দিগন্ত

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় আন্তঃজেলা ডাকাত দলের পাঁচজন সদস্যকে আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। শুক্রবার ভোর রাতে উপজেলার গালিমপুর বাজারের খান মার্কেটে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে আটক করা হয়।

আটককৃত ডাকাতরা হলেন মুন্সিগঞ্জ জেলার মো: শাহ আলম (৩৫) বাবা শেখ হৃদয়, মো: জুম্মন হোসেন (২৪) বাবা বাদল মিয়া। এ ছাড়া নারায়নগঞ্জ জেলার মো: দেলোয়ার হোসেন (৪৫) বাবা শহিদুল্লাহ, মো: ইউসুফ (৪২) বাবা জমসের আলী ও মো: ইমন (১৯) বাবা আনোয়ার হোসেন।

এলাকাবাসী জানায়, গালিমপুর, টিকরপুরসহ ঢাকা, বান্দুরা, নবাবগঞ্জর আঞ্চলিক মহাসড়কে দীর্ঘ দিন ধরে এ চক্রটি ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিল। শুক্রবার রাতে পুলিশ তাদের আটক করায় জনমনে ডাকাত আতঙ্ক কিছুটা হলেও কমেছে।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম শেখ বলেন, আটকৃত আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা দীর্ঘ দিন ধরে দোহার ও নবাবগঞ্জের বিভিন্ন এলাকায় ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গালিমপুর বাজারের খান মার্কেট এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচজন সদস্যকে আটক করা হয়।

তিনি আরো জানান, আটককৃত ডাকাতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকাআপভ্যান, চাপাতি, লোহার রড ও দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ শেষে শনিবার দুপুরে আদালতে নেয়া হয়।


আরো সংবাদ



premium cement