১৯ এপ্রিল ২০২১
`

কলেজছাত্র ও ইজিবাইক চালকের খুনের রহস্য উন্মোচন, গ্রেফতার ৪

-

গাজীপুরে পূর্ব শত্রুতার জেরে নারীর লোভ দেখিয়ে ডেকে নিয়ে খুন করা হয় কলেজছাত্র ও ইজিবাইক চালক রুবেল হোসেনকে (১৯)। আপতদৃষ্টিতে ক্লুলেস এ ঘটনায় জড়িত চার যুবককে শনিবার গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন বগুড়ার শাহজাহানপুর থানার বড়তিনকুল এলাকার ফরিদুল ইসলামে ছেলে আবু জাফর ওরফে আকাশ (২০), জামালপুরের মেলান্দহ থানা হরিনাপাই এলাকার আশরাফ মিয়ার ছেলে ফরহাদ হোসেন (২১), বগুড়া পৌরসভার মালগ্রাম এলাকার দেলোয়ার হোসেনের ছেলে জহিরুল ইসলাম ওরফে শাকিল (২০) এবং ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার টিয়ারা গ্রামের রহিমের ছেলে রাশেদ আহাম্মেদ (৪০)।

গাজীপুর মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) জাকির হাসান জানান, গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ পশ্চিমপাড়া এলাকার পুকুরপাড়ের তাজুল ইসলামের বাঁশঝাড়ের নিচ থেকে শুক্রবার দুপুরে কলেজছাত্র ইজিবাইক চালক রুবেল হোসেনের লাশ উদ্ধার করা হয়। নিহতের গলায় ছুরিকাঘাতের একাধিক চিহ্ন রয়েছে। এ ঘটনায় জড়িত চার যুবককে শনিবার গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত সুইচ গিয়ার ও লুণ্ঠিত ইজিবাইক জব্দ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা জানান, পূর্ব শত্রুতার জেরে নারীর লোভ দেখিয়ে ওই বাঁশ ঝাড়ের নিচে ডেকে নিয়ে গলায় একাধিক ছুরিকাঘাতে রুবেলকে তারা হত্যা করে। পরে রুবেলের ইজিবাইক নিয়ে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

উল্লেখ্য, রুবেল হোসেন (১৯) নওগাঁ জেলার রাণীনগর থানার ভেবরাগাড়ি এলাকার সিরাজুল ইসলামের ছেলে এবং সাভারের একটি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। সিরাজুল ইসলাম গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন ভবানীপুর এলাকায় স্বপরিবারে ভাড়া বাসায় থাকতেন। করোনার পরিস্থিতির কারণে কলেজ বন্ধ থাকায় খরচ যোগাতে এলাকায় ব্যাটারিচালিত ইজিবাইক চালাতেন রুবেল। প্রতিদিনের মতো তিনি বৃহস্পতিবার বাসা থেকে ইজিবাইক নিয়ে বের হয়ে রাত সাড়ে ১০টার দিকে নিখোঁজ হন।



আরো সংবাদ