২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


সড়ক দুর্ঘটনায় আহতকে হাসপাতালে নেয়ার সময় রোগী ও স্বেচ্ছাসেবকের মৃত্যু

-

কিশোরগঞ্জের কটিয়াদীতে সাদিয়া আক্তার (১৩) নামে এক মাদরাসার ছাত্রী সড়ক দুর্ঘটনায় আহত হলে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়েছে। সাদিয়াকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার সময় এ্যামুলেন্সে থাকা প্রতিবেশী জাকির হোসেন (২২) নামে এক যুবক সাদিয়ার মুত্যুর পর তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারান। সাদিয়া আক্তার উপজেলার জালালপুর ইউনিয়নের চরপুক্ষিয়া গ্রামের মো. রেনু মিয়ার কন্যা ও বানিয়াগ্রাম ফাতেমা (রা.) কওমি মহিলা মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী এবং জাকির হোসেন একই গ্রামের মো. রেনু মৃধার পুত্র ও তারুণ্য রক্তদাতা সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক। এ হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে।

চরপুক্ষিয়া গ্রামের বাসিন্দা ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. রাসেল মাহবুব জানান শনিবার সকালে সাদিয়া আক্তারকে বানিয়াগ্রাম ফাতেমা (রা.) কওমি মহিলা মাদরাসায় নিয়ে যাওয়ার সময় বানিয়াগ্রামে এক সড়ক দুর্ঘটনায় সাদিয়া গুরুতরভাবে আহত হয়। আহত সাদিয়াকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার সময় শনিবার বিকালে রাস্তায় তার মৃত্যু হয়।

এ সময় এ্যামুলেন্সে থাকা স্বেচ্ছাসেবক জাকির হোসেন সাদিয়ার মুত্যু দেখে হৃদরোগে আক্রান্ত হয়ে পরেন। তাকে চিকিৎসার জন্য কিছু দূর নিয়ে যাওয়ার পর তারও মৃত্যু হয়। সাদিয়া ও জাকিরের মৃত্যুর সংবাদ শুনে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল