১৯ অক্টোবর ২০২০

মানিকগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

-

মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা মিতরা এলাকায় ঢাকাগামী একটি ট্রাকচাপায় মিরাজ আব্দুল্লাহ আবির সিদ্দিকী (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার মানিকগঞ্জ-সিংগাইর-হেমায়েতপুর সড়কে মিতরা মিলনস ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ওই যুবক মাগুরা জেলার কৌশিক শিকদারের ছেলে। তিনি ঢাকার একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকামুখী গ্যাসের সিলিন্ডার বোঝাই একটি ট্রাক ওভারটেক করতে যেয়ে ট্রাকের নিচে চাপা পড়ে আব্দুল্লাহ নিহত হন। কিছুদূর যাওয়ার পর ওই ট্রাকটিও নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।
তবে এ ঘটনার পর ট্রাকচালক পালিয়ে যায়। নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ

কুলাউড়ায় অভিযুক্তের বাড়ির সামনে ১০ ঘণ্টা অনশন প্রতারিতের করোনার দ্বিতীয় দফা বিস্তার রোধে মাস্ক ব্যহার করুন : প্রধানমন্ত্রী অবশেষে বসনিয়ার জঙ্গলে আটকে পড়া বাংলাদেশীদের জন্য সহায়তা ছেলের দেয়া আগুনে সৎ মায়ের মৃত্যু প্রেমিকাকে ধর্ষণ করে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো ছাত্রলীগ নেতা ফেনীর প্রকৌশলী বাবু হত্যাকাণ্ড, ফের রিমান্ডে কেয়ারটেকার শাহীন দামুড়হুদা সীমান্তে দেড় কোটি টাকার সোনা আটক শিবগ‌ঞ্জে ট্রাকচাপায় একজন নিহত ছাত্রলীগের হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ ইরানের কাছে অস্ত্র বিক্রি করলেই নিষেধাজ্ঞা : পম্পেও খাগড়াছড়িতে বিএনপি বিক্ষোভ সমাবেশে পুলিশের বাধা

সকল