২১ অক্টোবর ২০২০

মুন্সীগঞ্জে বিদেশী মদসহ কারবারি আটক

মুন্সীগঞ্জে বিদেশী মদসহ কারবারি আটক - নয়া দিগন্ত

মুন্সীগঞ্জে বিদেশী মদসহ নয়ন শেখ (২১) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। শনিবার বিকালে সিরাজদিখান কাঠালতলী এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১৭ ক্যান বিয়ার ও ২ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলার সিরাজদিখন থানাধীন কাঠালতলী (বটতলা তেমাথা) এলাকায় জৈনক ফজলুল করিমের চায়ের দোকানের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করিতেছে। এমন খবরে সেখানে অভিযান চালায় র‌্যাব। পরে সেখান থেকে মাদকসহ নয়ন শেখকে (২১) আটক করা হয়। আটক নয়ন শেখ ওই এলাকার আওলাদ শেখের ছেলে।

মুন্সীগঞ্জস্থ র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রণব কুমার বলেন, ওই যুবক মুন্সীগঞ্জের সিরাজদিখানসহ আশেপাশের বিভিন্ন এলাকায় অভিনব কৌশলে মাদক ব্যবসা করে আসছে। তার থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ

আলুর দাম ৫০-৫৫ টাকা গ্রহণযোগ্য নয় : কৃষিমন্ত্রী মোদির করোনা ভাষণে দর্শক কম, ডিজলাইক বেশি নাটোরে সড়ক দুর্ঘটনায় মায়ের পর ছেলের মৃত্যু আশুলিয়ায় বাসচাপায় রেস্টুরেন্ট কর্মচারী নিহত নৌধর্মঘট : আশুগঞ্জ বন্দরে ২ দিন ধরে আটকা অর্ধশতাধিক তেল ও পণ্যবাহী জাহাজ বিএনপির নেতৃত্বের ওপর দলের কর্মীরা আস্থা হারিয়ে ফেলেছে : কাদের করোনায় দেশে আরো ২৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৫৪৫ নারীকে চাপা দিয়ে পালাতে গিয়ে গাছের সাথে ধাক্কা ট্রাকের নভেম্বরেও খুলছে না শিক্ষা প্রতিষ্ঠান বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় পণ্য জব্দ, আটক ১ অটোপাসের কোনো বিষয় নেই, শিক্ষার্থীরা মূল্যায়নের মাধ্যমে উত্তীর্ণ হচ্ছে : শিক্ষা উপমন্ত্রী

সকল