০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় কৃষক নিহত

-

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নূর আলম (৩৫) নামে এক কৃষক নিহত ও দুজন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৮টার দিকে ফরিদপুর সদরের বদরপুর এলাকায় ফরিদপুর-সালথা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত নূর আলম একজন কৃষক। তিনি সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের খলিসাপট্টি গ্রামের রতন মোল্লার ছেলে। তিনি বিবাহিত এবং দুই ছেলে ও এক মেয়ের বাবা।

আহতরা হলেন, একই গ্রামের শাহ আলম (৩৯) ও মো: শরিফুল (৩৭)। তাদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম বলেন, একটি থ্রি-হুইলার মাহেন্দ্রতে করে সালথা থেকে একটি মামলায় হাজিরা দিতে তারা ফরিদপুরে যাচ্ছিলেন। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ঘে মাহেন্দ্রটি সড়কের ওপর দুমড়ে মুচড়ে যায়। এতে হতাহতের এ ঘটনা ঘটে।


আরো সংবাদ



premium cement
আইসিজেতে ইসরাইলের বিরুদ্ধে সমর্থন দেবে তুরস্ক জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম লক্ষ্য সিরিজ জয় : শান্ত পেকুয়ায় বজ্রপাতে ২ লবণশ্রমিকের মৃত্যু গাজীপুরে নিখোঁজ পোশাকশ্রমিকের লাশ উদ্ধার চলচ্চিত্রে সমস্যা ও উত্তরণে গোলটেবিল বৈঠক হ্যাটট্রিক হারে সিরিজ হাতছাড়া বাংলাদেশের নয়া দিগন্তে সংবাদ প্রকাশে বন্ধ হলো সেই বিলের মাটি কাটা বাংলাদেশী শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় বৃত্তি বাড়াতে আগ্রহী রাশিয়া উখিয়া সীমান্ত দিয়ে বাংলাদেশী ১০ জেলেকে ধরে নিয়ে গেছে আরাকান আর্মি আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতিতে জামায়াতের উদ্বেগ এমপি-মন্ত্রী-সচিবের আত্মীয় এগুলো দেখার প্রয়োজন নেই : ভোটগ্রহণ কর্মকর্তাদের ইসি সচিব

সকল