১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বেড়াতে এসে সাবেক স্বামীর হাতে স্ত্রী খুন, গ্রেফতার ২

-

পূর্ব পরিচিত এক বাড়িতে বেড়াতে এসে স্বামীর হাতে আঁখি আক্তার (২৬) নামের এক নারী খুন হয়েছেন। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। রাতেই নিহতের ভাই খোরশেদ আলম সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডে জড়িত থাকা সন্দেহে পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। প্রধান আসামি গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম।

জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামে মঙ্গলবার দুপুরে আঁখি আক্তার পূর্ব পরিচিত এক বাড়িতে বেড়াতে এলে সাবেক স্বামী রুবেল মিয়া গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপারসহ সোনারগাঁও থানা পুলিশের একটি দল ও ক্রাইম সিনের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে বিকেলে আঁখির লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। সাবেক স্বামী রুবেল শম্ভুপুরা ইউনিয়নের মুগারচর এলাকার মফিজুল ইসলামের ছেলে। ঘটনার পর পুলিশ হত্যাকাণ্ডের ঘটনার পূর্ব পরিচিত নিপা আক্তার ও রুবেলের বাবা মফিজুল ইসলামকে গ্রেফতার করেছে।

পুলিশ জানান, রুবেলের সাথে গত ছয় বছর আগে বিয়ে হয় বন্দর উপজেলার বাদুরী এলাকা নজরুল ইসলামের মেয়ে আঁখির। তাদের হোমাইরা নামের একটি মেয়ে সন্তান রয়েছে। গত তিন মাস আগে পারিবারিক কলহের জের ধরে তাদের বিচ্ছেদ ঘটে। গত মঙ্গলবার সকালে তাকে একটি বাসায় ডেকে নিয়ে এসে গলা ও পায়ের রগ কেটে হত্যা করে রুবেল পালিয়ে যায়।

সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম জানান, নারীকে গলা কেটে হত্যকাণ্ডের ঘটনার মামলা গ্রহণ করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত থাকা সন্দেহে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল