২৯ সেপ্টেম্বর ২০২০

ফরিদপুরে ককটেল বিস্ফোরণে কিশোরী আহত, বোমা উদ্ধার

ফরিদপুরে ককটেল বিস্ফোরণে কিশোরী আহত, তিনটি বোমা উদ্ধার - নয়া দিগন্ত

ফরিদপুরে ককটেল বিস্ফোরণে এক কিশোরী আহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফরিদপুর সদরের আলীয়াবাদ ইউনিয়নের পাটপাশা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, পাটপাশা বাজারের দক্ষিণপাশে একটি মেহগনি গাছের বাগানে ওই এলাকার বাসিন্দা অটোচালক মো. আফজল হোসেনের কিশোরী মেয়ে মীম (১৫) ছাগল বেধে রাখে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ওই কিশোরী ছাগল আনতে গিয়ে তিনিটি বোমাসদৃশ্য বস্তু দেখতে পায়। কিশোরী কৌতুহল বশত একটি বোমাসদৃশ্য বস্তু হাতে নিয়ে একটি মেহগনি গাছে ছুড়ে মারে। বোমাটি গাছে লেগে প্রচণ্ড শব্দে বিস্ফোরিত হয়। এতে ওই কিশোরীর হাত ঝলসে যায়।

আলীয়াবাদ ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মো. ওমর ফারুক বলেন, এ খবর শোনার পর ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলমকে তৎক্ষণাৎ বিষয়টি জানানো হয়। তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, ঘটনাস্থল থেকে দুটি তাজা ককটেল বোমা উদ্ধার করা হয়েছে। কারা এ ঘটনার সাথে জড়িত কিংবা কোন উদ্দেশ্য এর পিছনে কাজ করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)