২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


বালিয়াকান্দিতে স্কুলছাত্রী গণধর্ষণ মামলার ৬ আসামি গ্রেফতার

গ্রেফতারকৃত ছয় আসামি। - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর বালিয়াকান্দিতে স্কুলছাত্রী গণধর্ষণ মামলার ছয় আসামিকে গ্রেফতার করেছে বালিয়াকান্দি থানা পুলিশ।

নবম শ্রেণীতে পড়ুয়া ওই ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে তার মা বাদী হয়ে বৃহস্পতিবার বিকেলে ছয়জনের নাম উল্লেখ করে বালিয়াকান্দি থানায় লিখিত এজাহার দাখিল করেন। রাতেই পুলিশ আসামিদের গ্রেফতার করতে সক্ষম হয়।

শুক্রবার দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা।

আটকৃতরা হলেন, বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বারুগ্রামের আ: রহমানের ছেলে আল আমিন মন্ডল (১৬), মৃত আমোদ আলী শেখের ছেলে রনি শেখ (২৫), জাহিদ আলী ব্যাপারির ছেলে মহিউদ্দিন ব্যাপারী (১৬), নতুনচর গ্রামের নজরুল খানের ছেলে নাহিদ খান (১৮), আশ্চার্য্যপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নিরু শেখ (২৫) ও আজিজুল ব্যাপারীর ছেলে রুবেল ব্যাপারী (২৫)।

থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে আসামিরা ওই স্কুলছাত্রীকে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে পার্শ্ববর্তী বহরপুর ইউনিয়নের বিলটাকিগাড়া নামক স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে অজ্ঞান অবস্থায় তাকে বাড়ির পাশে পুকুর চালায় ফেলে রেখে যায়। তারই প্রেক্ষিতে ওই ছাত্রীর মা বৃহস্পতিবার থানায় ছয়জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

এ কে এম আজমল হুদা বলেন, ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। তাৎক্ষণিক বিভিন্ন জায়গায় সোর্স স্থাপনের মাধ্যমে রাতেই বিশেষ অভিযান পরিচালনা করি। পরে বহরপুর এলাকার বিভিন্ন জায়গা থেকে সব আসামিকে গ্রেফতারে সক্ষম হই।

১৬৪ ধারায় জবানবন্দী দেয়ার জন্য সব আসামিকেই রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।


আরো সংবাদ



premium cement