২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ধামরাইয়ে দেড় হাজার কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণ

বুধবার ধামরাই উপজেলা কৃষি অফিসার আরিফুল হাসান কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণ করেন - ছবি : নয়া দিগন্ত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা এক ইঞ্চি জমি পতিত না থাকে এই উদ্যোগে কাজে লাগিয়ে এবং করোনা প্রভাব কারণে ধামরাই উপজেলা কৃষি অফিসার আরিফুল হাসান নিজ অর্থায়নে বুধবার উপজেলা কৃষি অফিসের সামনে কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণ করেন।

এসময় বীজ বিতরণ কালে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার তহমিনা খাতুন ও উপসহকারি উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মিজানুর রহমান সহ অন্যান্য কর্মকর্তা। ধামরাই ১৬টি ইউপি ও পৌরসভাসহ ১হাজার ৬ শত কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণ করা হয়। সবজি বীজের মধ্যে ছিল ১০০গ্রাম পুইশাক, ৫০ গ্রাম ডাডা শাক ও ৫০গ্রাম লাল শাক ।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল