১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


হাসপাতাল থেকে পালালেন করোনা রোগী, খুঁজে নিয়ে এলেন পুলিশ

-

করোনা ডেডিকেটেড হাসপাতাল থেকে পালানোর পর এক করোনা রোগীকে খুঁজে নিয়ে এসেছেন পুলিশ। সোমবার সকালে ফরিদপুর মেডিক্যাল কলেজ (ফমেক) হাসপাতালে এ ঘটনা ঘটে।

ফমেক হাসপাতালের পরিচালক ডা. সাইফুর রহমান বলেন, সকাল ৯টার কিছুক্ষণ আগে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন এক রোগী হেটে হেটে গেটের বাইরে চলে যান। কিছুক্ষণ পর তাকে খুঁজে না পেয়ে বিষয়টি হাসপাতালের আবাসিক চিকিৎসক তাকে অবগত করেন। হাসপাতাল কর্তৃপক্ষ দ্রুত বিষয়টি ফরিদপুর ও নগরকান্দা থানা পুলিশকে জানান।

নগরকান্দা থানার ওসি সোহেল রানা জানান, রোগী পালানোর সংবাদে সম্ভাব্য সব জায়গায় বার্তা পাঠানো হয়। একপর্যায়ে খবর পাওয়া যায় ফরিদপুর-বরিশাল রোডের গজারিয়ার মোড়ের পালারো ওই রোগীকে দেখা গেছে। এরপর স্থানীয় ইউপি সদস্যের সহায়তায় সকাল সাড়ে ১০টার দিকে তাকে একটি অ্যাম্বুলেন্সযোগে আবার ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জানা গেছে, ওই রোগী ঢাকার একটি টেলিভিশন চ্যানেলের একজন পরিচালকের গাড়ি চালক। ৪ মে তিনি ঢাকা থেকে গ্রামের বাড়িতে ফিরেন। ১২ মে তার করোনা শনাক্ত হয়। এরপর তিনি ফমেকের করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রয়েছেন।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল