১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


চান্দিনায় করোনার উপসর্গ নিয়ে কলেজ ছাত্রীর মৃত্যু

চান্দিনায় করোনার উপসর্গ নিয়ে কলেজ ছাত্রীর মৃত্যু - প্রতীকী

কুমিল্লার চান্দিনায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক কলেজ ছাত্রী (১৭) মৃত্যুবরণ করেছে। শনিবার বিকেলে চান্দিনা উপজেলার ভোমরকান্দি গ্রামের নিজ বাড়িতে মৃত্যু ঘটে তার।

করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যু রণ করা ওই কলেজ ছাত্রী পাশ্ববর্তী বরুড়া উপজেলার খোসবাস কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী।

নিহতের চাচা মাইজখার ইউনিয়ন পরিষদ মেম্বার সফিকুর রহমান জানান- গত ১৫/২০দিন যাবৎ জ্বর-কাশিতে ভুগছিল সে। প্রাথমিক ভাবে বাড়িতে চিকিৎসা নিয়ে তার শারীরিক অবস্থার উন্নতি না ঘটলে এক সপ্তাহ পূর্বে রামমোহন বাজারের একটি ডায়গনষ্টিক সেন্টারে চিকিৎসক মাহবুবুর রহমানের কাছে চিকিৎসা নেয়। সেখানে তার পরীক্ষা-নিরীক্ষাও করা হয়। তারপরও জ্বর কমেনি, সাথে যুক্ত হয় নিওমোনিয়া।

ইউপি মেম্বার আরো জানান, শুক্রবার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার মোবাইল নম্বরে ফোন করে বিষয়টি জানানোর পর তিনি একটি ইঞ্জেকশনের নাম বলে দেন এবং সেটি দিতে বলেন। শনিবার সকালে তিনি ফোন করে খোঁজ খবর নিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন।

আমরা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কথা মতো কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই এবং সেখানে তারা ভর্তি না রেখে করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করে বাড়িতে পাঠিয়ে দেন। আমরা বাড়িতে আসার এক ঘন্টা পর বিকাল ৪টা মৃত্যু ঘটে তার।

ইউপি মেম্বার সফিকুর রহমান আরো জানান, বিকেলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ফোন করে বলেন, ‘একজন লোক পাঠিয়ে দেন, আমি কিছু পিপিই দিব। আর সেগুলো পড়েই দাফন কাজ করতে হবে।’ রাত ৯টার দিকে তিনজন লোক পিপিই পরে দাফন কাজ সম্পন্ন করেন। সাথে মসজিদের ঈমামসহ পরিবারের আরও ২/৪জন লোক জানাজায় অংশ নেয়।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহসানুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, নমুনা পরীক্ষার রিপোর্ট আসার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।


আরো সংবাদ



premium cement
ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রাইসির মৃত্যু হলে কে হবেন ইরানের পরবর্তী প্রেসিডেন্ট মিরসরাইয়ে ফের মিললো অবিস্ফোরিত গ্রেনেড, পরে ধ্বংস প্রচারণার গাড়ি ভাঙচুর মারধর, মানববন্ধন সামরিক মহড়ায় অংশ নিতে কম্বোডিয়ায় দু’টি চীনা যুদ্ধজাহাজ, উদ্বিগ্ন ওয়াশিংটন হাতিয়ায় হরিণের গোশত জব্দ করেছে কোস্ট গার্ড আশুগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মৃত্যু

সকল