১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


আল্লামা জুবায়ের আনসারীর ইন্তেকাল

আল্লামা জুবায়ের আহমদ আনসারী আর নেই - নয়া দিগন্ত

প্রখ্যাত মুফাসসিরে কোরআন, বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর আল্লামা জুবায়ের আহমদ আনসারী (৫৬) গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টা ২০মিনিটে ব্রাহ্মণবাড়ীয়ায় নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি দীর্ঘদিন ক্যান্সারে ভূগছিলেন। মৃত্যুকালে ৩ ছেলে ৪ মেয়ে ও স্ত্রী রেখে গেছেন।

দীর্ঘ তিন যুগের বেশি সময় ধরে তিনি দেশ-বিদেশে ওয়াজ করেছেন। আকর্ষণীয় কোরআন তেলাওয়াত ও চমৎকার কোরআনের তাফসিরের জন্য তিনি বিশেষ খ্যাতি অর্জন করেন। জামিয়া রাহমানিয়া বেড়তলা, সরাইল মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপালের দায়িত্বে ছিলেন তিনি। আজ শনিবার সকাল ১০টায় মাদরাসা প্রাঙ্গণে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

আল্লামা জুবায়েরের ইন্তেকালে বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল­ামা ইসমাঈল নূরপুরী ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক, ‘রাবেতাতুল ওয়ায়েজিন বাংলাদেশ’ এর সভাপতি মাওলানা আবদুল বাসেত খান সিরাজী ও মহাসচিব হাফেজ মাওলানা হাসান জামিল, রাবেতাতুল উম্মাহ বাংলাদেশের সভাপতি মাওলানা এনামুল হক মুসা ও সাধারণ সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল গভীর শোক প্রকাশ করেছেন।


আরো সংবাদ



premium cement
কুমিল্লায় ব্যবসায়ী হত্যায় মৃত্যুদণ্ড ৭, কারাদণ্ড ৭ সাময়িক বিনোদন চূড়ান্ত সফলতার পথে অন্তরায় : শিবির সভাপতি ঝিনাইদহের এমপি আজিমের ভারতে নিখোঁজের ব্যাপারে যা জানা গেছে রাজশাহীতে মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায় ২ পুলিশকে মারধর জিম সেশনে ঘাম ঝরালো বাংলাদেশ দল আশুলিয়ায় নিবন্ধন না থাকায় ২টি হাসপাতাল সিলগালা সরকারের ইচ্ছের অভাবে উচ্চ শিক্ষার মাধ্যম হিসেবে স্বদেশী ভাষা চালু হয়নি এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি জৈন্তাপুরে প্রার্থীদের প্রচারণা তুঙ্গে থাকলেও ভোটে আগ্রহ নেই ভোটারদের সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মুদি দোকানির মৃত্যু

সকল