২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পুলিশের সোর্স নিহত - সংগৃহীত

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানার আউচপাড়া কলেজ রোডে সোমবার সন্ধ্যায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে পুলিশের এক সোর্স নিহত হয়েছে। নিহতের নাম নজরুল ইসলাম (২৬)। ঘটনাস্থলের অদূরেই কলেজ রোডের হাউজ বিল্ডিং কাঁচা বাজারে টহল পুলিশের একটি দল অবস্থান করছিল বলে এলাকাবাসী জানান।

জানা গেছে, সন্ধ্যায় নজরুল কলেজ রোড দিয়ে পশ্চিম দিকে যাচ্ছিল। এসময় স্থানীয় বটতলা রোডের মোড়ে একদল ছিনতাইকারী তাকে ঘিরে ধরে। ছিনতাইকারীরা তার নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিতে চাইলে সে বাধা দেয়। এসময় সে ছিনতাইকারীদের সাথে ধস্তাধস্তিতে লিপ্ত হয়। একপর্যায়ে ছিনতাইকারীরা তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনালের হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নজরুল জিএমপির গাছা থানার বোর্ড বাজার এলাকায় জনৈকি হাবীবুর রহমানের বাড়িতে স্ত্রী ও সাত বছরের শিশু সন্তান নিয়ে ভাড়া থাকতো বলে জানা গেছে।

এব্যাপারে সোমবার রাতে টঙ্গী পশ্চিম থানায় যোগাযোগ করা হলে থানার ডিউটি অফিসার আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. দোলোয়ার হোসেন নয়া দিগন্তকে জানান, ঘটনাটি একটি পরিত্যাক্ত বাড়ির নিচে ঘটেছে এবং ঘাতকরা ছিনতাইকারী নাকি নিহত নজরুলের সহযোগী কেউ তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায়

সকল