১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


নিখোঁজের ৫ দিন পর মিশুক চালকের লাশ উদ্ধার

-

মুন্সীগঞ্জে নিখোঁজের পাঁচ দিন পর আজ শুক্রবার সকালে মো: মান্না (২২) নামে এক মিশুক (ব্যাটারিচালিত রিকশা) চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গজারিয়া ইউনিয়নের নাজিরচর এলাকার চক থেকে মান্নার লাশ উদ্ধার করা হয়।

নিহত মান্না উপজেলার গজারিয়া ইউনিয়নের দক্ষিণ ফুলদী গ্রামের মৃত মন্টু মিয়ার ছেলে।

গত ৮ ডিসেম্বর সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে উপজেলার গজারিয়া বাজার থেকে স্থানীয় তিনজন যাত্রী নিয়ে পার্শ্ববর্তী হোসেন্দী ইউনিয়নের জামালদী বাসস্ট্যান্ডে যাওয়া পর আর বাড়িতে ফেরেনি মান্না।

এ ব্যাপারে নিখোঁজের মা মোসা: খাদিজা বেগম বাদী হয়ে সোমবার সকালে গজারিয়া থানায় একটি নিখোঁজের জিডি করেন।

এ ব্যাপারে নিখোঁজ মিশুক চালকের মা মোসা: খাদিজা বেগম জানান, প্রতিদিনের মতো আমার ছেলে গত রোববার বিকালে মিশুক নিয়ে বাড়ি থেকে বের হয়। গজারিয়া বাজার থেকে গজারিয়া গ্রামের একাধিক মামলার আসামি আমানুল ইসলামের ছেলে হিমু (২৫), গোসাইরচর গ্রামের স্বপনের ছেলে রাব্বী (২০), রঘুরচর গ্রামের হোসেন শাহ’র ছেলে সাইফুল (২১) তিনজন যাত্রী নিয়ে পাশ্ববর্তী হোসেন্দী ইউনিয়নে জামালদী বাসস্ট্যান্ডে যাওয়ার পরে আর বাড়িতে ফিরে আসেনি আমার ছেলে মিশুক চালক মো: মান্না। আজ লাশ হয়ে বাড়ি ফিরল। আমি তিনজনের কঠোর শাস্তি চাই।

হিমু, রাব্বী ও সাইফুলের বাড়িতে খোঁজ নিয়ে জানা যায়, তাদের বাড়ির ঘর তালাবদ্ধ রয়েছে। তাদেরকে বাড়িতে খুঁজে পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গজারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম জানান, থানায় জিডি হয়েছে। বিভিন্ন থানায় বার্তা প্রেরণ করা হয়েছে। হিমু, রাব্বী ও সাইফুল এরা তিনজনই অপরাধের সাথে জড়িত। এর পূর্বে অনেক ঘটনা ঘটিয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে। এই তিনজন এলাকায় থাকে না। ঘটনার দিনই এলাকায় এসেছিল। ঘটনা ঘটিয়ে পালিয়ে গেছে। ওদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল