২৯ সেপ্টেম্বর ২০২০

ঘুম থেকে তুলে নিয়ে এক সন্তানের জননীকে গণধর্ষণ!

-

রাতের আধাঁরে খালি ঘর থেকে ডেকে নিয়ে মাদারীপুরের কালকিনিতে এক সন্তানের জননীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। পরে ভুক্তভোগীকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বুধবার দিবা্গত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। তবে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

হাসপাতাল ও ভুক্তভোগীর পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার চরফতে বাহাদুর এলাকার দক্ষিণ চরফতে বাহাদুর গ্রামের ১ সন্তানের জননী রাতের খাবার খেয়ে তার শিশু সন্তানকে নিয়ে একা ঘরে ঘুমিয়ে পরেন। এ সুযোগে একই এলাকার জামাল খানের ছেলে ধর্ষিতার চাচাতো ভাই পারভেজ খান তাকে ঘর থেকে বাড়ির পাশের পুকুর পাড়ে ডেকে নিয়ে যায়। এ সময় তাকে জোরপূর্বক নেশা জাতীয় দ্রব্য খাইয়ে পারভেজ ও তার ৪/৫জন বন্ধু মিলে দলবেঁধে ধর্ষণ করে ফেলে রেখে তারা সবাই পালিয়ে যায়।  এ বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কালকিনি হাসপাতালে ভর্তি করেন। পরে তাকে রেফার করে মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ধর্ষিতার বাবা অভিযোগ করে বলেন, খালি বাড়ি থেকে ডেকে নিয়ে আমার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করেছে পারভেজ ও তার বন্ধুরা। আমি তাদের বিচার চাই।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক পারভেজ খানের এক আত্মীয় এ বিষয় বলেন, এ ঘটনা সাজানো। মুলত জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ নাটক সাজানো হয়েছে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি (তদন্ত) হারুন অর রশিদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)