১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


ইংরেজিতে ফেইল, লজ্জায় গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলো ছাত্র

নিহত ছাত্র আব্দুল্লাহ আল সোহান - নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে ইংরেজী পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় এক এইচএসসি পরীক্ষার্থী মঙ্গলবার গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তার নাম আব্দুল্লাহ আল সোহান (১৭)। সে শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের সাভারচালা গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে।

শ্রীপুর থানার এসআই রফিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, কাপাসিয়া উপজেলার শহীদ তাজউদ্দীন আহমদ সরকারী কলেজের (হাইলজোর কলেজ) ব্যবসায় শিক্ষা বিভাগের ১ম বর্ষের ছাত্র আব্দুল্লাহ আল সোহান চলতি বছরের উচ্চ মাধ্যমিকের ১ম বর্ষ চূড়ান্ত পরীক্ষায় অংশ নিয়ে ইংরেজী বিষয়ে অকৃতকার্য হয়। এক বিষয়ে অকৃতকার্য হওয়ায় সে দ্বিতীয় বর্ষে উত্তীর্ণ করতে পারবে না বলে জানায় কলেজ কর্তৃপক্ষ। এতে সে মানসিকভাবে ভেঙ্গে পড়ে। একপর্যায়ে সে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

মঙ্গলবার সকালে তার সাড়াশব্দ না পেয়ে পরিবারের সদস্যরা সোহানের খোঁজে তার ঘরে যায়। এসময় তারা সোহানের ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, মানসিকভাবে ভেঙ্গে পড়ায় রাতের কোন এক সময়ে সোহান গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।


আরো সংবাদ



premium cement
যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে পুলিশ সাফল্য পেয়েছে : আইজিপি বাংলাদেশের প্রতিটি জেলায় রেলস্টেশন নির্মাণ করা হবে : রেলপথমন্ত্রী বাংলাদেশের আসছেন ‘ওসমান বে’ ধর্ষণ মামলা থেকে মুক্তি মেলার পর বিশ্বকাপে খেলার অনুমতি পেলেন লামিচানে গাজীপুরে বজ্রপাতে গৃহবধূর মৃত্যু নারায়ণগঞ্জে ৫৭টি চোরাই মোবাইলসহ ৭ জন গ্রেফতার আশুলিয়ায় তুচ্ছ ঘটনায় বন্ধুর হাতে বন্ধু খুন ফায়ার সার্ভিস ও আবহাওয়া অধিদফতরকে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে অন্তর্ভুক্তির সুপারিশ গাজীপুরে ব্যবসায়ীর আত্মহত্যা

সকল