১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ভাতিজার চাপাতির কোপে আহত চাচার মৃত্যু

প্রতীকী ছবি - সংগৃহীত

কুমিল্লার চান্দিনায় আপন ভাতিজার চাপাতির কোপে আহত চাচার মৃত্যু হয়েছে। নিহত চাচার নাম আব্দুল মান্নান (৫৪)। সোমবার দুপুর ১টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত আব্দুল মান্নান চান্দিনা পৌরসভা বেলাশহর এলাকার মৃত শরাফত আলীর ছেলে।

নিহতের বড় বোন জমিলা খাতুন জানান, গত মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকাল ৭টায় বাড়িতে প্রবেশের রাস্তাকে কেন্দ্র করে ভাতিজার সাথে কথা কাটাকাটি হয় চাচা আব্দুল মান্নানের। একপর্যায়ে আপন ভাতিজা ইয়াছিন(২৭) ক্ষিপ্ত হয়ে চাচা আব্দুল মান্নানের মাথায় চাপাতি দিয়ে কোপ দেয়।

পরে আব্দুল মান্নানকে আহত অবস্থায় প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ছয় দিন চিকিৎসার পর তার অবস্থার অবনতি ঘটলে সোমবার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে কর্তব্যরত চিকিৎসকরা। এরপর আহত আব্দুল মান্নানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দুপুর ১টায় কাঁচপুর ব্রিজ সংলগ্ন এলাকায় মারা যান তিনি।

এই বিষয়ে চান্দিনা থানার ওসি মোহাম্মদ আবুল ফয়সল জানান, সোমবারের মারামারির বিষয়ে পরিবারের কেউ অভিযোগ করেননি। যেহেতু মৃত্যু ঘটেছে, সেহেতু বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

নন্দীগ্রামে ভাতিজার লাঠির আঘাতে চাচা নিহত
নন্দীগ্রাম (বগুড়া) সংবাদদাতা, (১১ ফেব্রুয়ারি ২০১৯)

বগুড়ার নন্দীগ্রামের পল্লীতে ভাতিজার লাঠির আঘাতে চাচা আরব আলী (৩৫) নিহত হয়েছেন। তিনি উপজেলার বীজরুল গ্রামের মোবারক আলীর ছেলে।

স্থানীয়রা জানান, উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বীজরুল হাটপাড়া গ্রামের মো: জয়নালের ছেলে মো: মদু (১২) ও আরব আলী সম্পর্কে চাচা ভাতিজা। গত শনিবার বিকেলে মদুর আরব আলীর পারিবারিক কলহের জেরে সংঘর্ষ বাধে।

একপর্যায়ে মদু লাঠি দিয়ে আরব আলীর মাথায় সজোরে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে বীজরুল স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

সেখানে গত শনিবার রাতে মারা যান তিনি। এ বিষয়ে নন্দীগ্রাম থানার ওসি নাসির উদ্দিন জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement