১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


দোহারে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

-

ঢাকার দোহার উপজেলায় এ্যানি আক্তার (২৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দোহার থানা পুলিশ। এ্যানি আক্তার উপজেলার নারিশা ইউনিয়নের উত্তর শিমুলিয়া গ্রামের মোঃ আলম মোল্লার মেয়ে।
নিহতের পিতা মোঃ আলম মোল্লা জানান, আমি ও আমার স্ত্রী বাড়িতে ছিলাম না। সকাল ১০টায় বাড়িতে ফিরে এসে এ্যানির ঘরে প্রবেশ করে দেখতে পাই এ্যানি সিলিং ফ্যানের সাথে গলায় উড়না পেঁচানো অবস্থায় ঝুলছে। পরে স্থানীয়রা এসে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে দোহার থানায় নিয়ে আসে।
৮ বছর আগে এ্যানির সাথে উপজেলার বিলাসপুর ইউনিয়নের রশিদ মাদবরের ছেলে সৌদি প্রবাসী আক্কাস মাদবরের সাথে বিয়ে হয়। এ্যানি আফরোজা আক্তার ৭ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। মেয়ের পড়াশোনার সুবাদে এ্যানি বাবার বাড়িতে থাকত।
এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন বলেন , ময়না তদন্তের জন্য আগামীকাল সকালে মিটফোর্ড হাসাপাতালে পাঠানো হবে। বিষয়টি খতিয়ে দেখার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল