১৭ জুন ২০২৪
`

সহ-অধিনায়ক বিষয়ে পিসিবির চূড়ান্ত সিদ্ধান্ত

শাহিন শাহ আফ্রিদি ও বাবর আজম - ফাইল ছবি

পাকিস্তান টি-২০ দলের সহ-অধিনায়ক বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড (পিসিবি)।

রোববার ডেইলি জংগ জানিয়েছে, পিসিবি আপাতত এ পদে কাউকে দায়িত্ব দিচ্ছে না।

গত শুক্রবার পিসিবি কর্মকর্তাদের মধ্যে একটি মিটিং অনুষ্ঠিত হয়। সেখানেই কাউকে সহ-অধিনায়ক না করার ব্যাপারে সিদ্ধান্ত নেয় বোর্ড।

পিসিবি জানায়, অনেক চিন্তাভাবনা করে কাউকে সহ-অধিনায়ক না করার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়েছে এবং কাউকে এ পদের জন্য প্রস্তাবও দেয়া হয়নি।

তবে পাকিস্তানি সংবাদমাধ্যম দাবি করেছিলে যে- দলটির অন্যতম সেরা পেসার শাহিন শাহ আফ্রিদিকে সহ-অধিনায়ক হওয়ার প্রস্তাব দেয়া হয়েছিল এবং তিনি এ প্রস্তাব প্রত্যাখ্যান করেন।

সূত্র : ডেইলি জংগ

 

 


আরো সংবাদ



premium cement
মিশরের সাবেক প্রেসিডেন্ট মুরসি কি আরব বসন্তের ‘ট্র্যাজিক হিরো’? কোরবানির পশুর চামড়া যেমন দামে বেচাকেনা চলছে খালেদা জিয়ার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে ফিরোজায় বিএনপির শীর্ষ নেতারা টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘সুপার এইটে’ বাংলাদেশ ম্যাচের সময়সূচি গাজায় ইসরাইলি হামলায় অসংখ্য পরিবার নির্বংশ হয়ে গেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে বিশ্বরেকর্ড তানজিমের সেন্টমার্টিন উপকূলে টহল দিচ্ছে নৌবাহিনী ও কোস্টগার্ডের জাহাজ, গতিবিধি পর্যবেক্ষণ ঈদের দিন সমুদ্রে গোসলে নেমে কিশোর নিখোঁজ রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০ সুনামগঞ্জে পাহাড়ি ঢল : সুরমার পানি বিপদসীমার অনেক উপরে প্রবাহিত কচুখেতে মিলল কীটনাশক ব্যবসায়ীর গলাকাটা লাশ

সকল