১৭ জুন ২০২৪
`

বিশ্বকাপের ধারাভাষ্য প্যানেলে তারার মেলা, আছেন আতাহার

বিশ্বকাপের ধারাভাষ্য প্যানেলে তারার মেলা, আছেন আতাহার - সংগৃহীত

দোরগোড়ায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। শ্রেষ্ঠত্বের এই আসরকে সামনে রেখে ইতোমধ্যেই নিজেদের প্রস্তুতি পর্ব শেষ করছে দলগুলো। শেষ মুহূর্তের প্রস্তুতি শেষ করছে আইসিসিও। যার ধারাবাহিকতায় জাদুকরী কণ্ঠে আসর মাতানো ধারাভাষ্যকারদের নাম প্রকাশ করেছে তারা।

টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় ক্রিকেট মহাযজ্ঞ শুরু হবে ২ জুন থেকে। উত্তেজনাপূর্ণ এই আসরকে আরো প্রাণবন্ত করে তুলতে শুক্রবার এক বিবৃতিতে একঝাঁক ধারাভাষ্যকারের নাম প্রকাশ করেছে আইসিসি। যেখানে আছেন ‘ভয়েস অফ বাংলাদেশ’ খ্যাত আতাহার আলি খান।

এবারের আসরে খেলার ধারাবিবরণী দর্শকদের কাছে তুলে ধরতে মোট ৪১ জন ধারাভাষ্যকার রাখছে আইসিসি। যেখানে রয়েছেন অসংখ্য তারকা ক্রিকেটার।

নেতৃত্বে থাকছেন হার্শা ভোগলে, রবি শাস্ত্রী, নাসের হুসেইন, ইয়ান স্মিথ, মেল জোন্স, রমিজ রাজা ও ইয়ান বিশপরাই।

ধারাভাষ্য প্যানেলে দেখা যাবে রিকি পন্টিং, সুনিল গাভাসকর, ম্যাথিউ হেইডেন, ইয়ন মর্গ্যান, টম মুডি এবং ওয়াসিম আকরামকেও। আমেরিকার বিখ্যাত ক্রীড়া ধারাভাষ্যকার জেমস ও'ব্রায়েন, যিনি জমবয় নামেও পরিচিত, তিনিও থাকছেন ধারাভাষ্য প্যানেল প্রানবন্ত করতে।

আধুনিক ক্রিকেটের এই টুর্নামেন্ট সূক্ষভাবে বিশ্লেষণ করতে থাকবেন- ইবোনি রেইনফোর্ড-ব্রেন্ট, স্যামুয়েল বাদ্রি, কার্লোস ব্রাথওয়েট, স্টিভ স্মিথ, অ্যারন ফিঞ্চ ও লিসা স্তালেকার, ডেইল স্টেইন, মাইকেল আথারটন, ওয়াকার ইউনিস, সাইমন ডুল ও শন পলকরা।

আরো আছেন- ক্যাটি মার্টিন, এমপুমেলেলো মোবাঙওয়া, নাতালি জার্মানোস, ড্যানি মরিসন, অ্যালিসন মিচেল, অ্যালান উইলকিন্স, ব্রায়ান মার্গাট্রয়েড, মাইক হায়েসম্যান, ইয়ান ওয়ার্ড, আতাহার আলী খান, রাসেল আর্নল্ড, নাইল ও’ব্রায়ান, কাস নাইডু ও ড্যারেন গঙ্গা।

উল্লেখ্য, আগামী ২ জুন থেকে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। যেখানে চার গ্রুপে খেলবে মোট ২০ দল। ২৮ দিনব্যাপী এই টুর্নামেন্টের ফাইনাল হবে আগামী ২৯ জুন, ওয়েস্ট ইন্ডিজের বার্বাডোজে।


আরো সংবাদ



premium cement