২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মায়াঙ্ক যাদব ঝড়ে এবার উড়লো ব্যাঙ্গালুরু

মায়াঙ্ক যাদব ঝড়ে এবার উড়লো ব্যাঙ্গালুরু - ফাইল ছবি

এবারের আইপিএলের বিস্ময় হয়ে উঠেছেন মায়াঙ্ক যাদব। অভিষেকেই গতি দিয়ে আলোচনায় উঠে আসা এই পেসার সব আলো টেনে নিলেন আরো একবার। আবারো জেতালেন দলকে, নিজে জিতলেন ম্যাচ সেরার পুরস্কার। রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরু তার শিকার।

মঙ্গলবার বিরাট কোহলির দলকে উড়িয়ে দিয়েছেন মায়াঙ্ক। ২১ রানের জয় এনে দিয়েছেন নিজ দল লখনৌ সুপার জায়ান্টকে। আগে ব্যাট করে ৫ উইকেটে ১৮১রান তুলার পর ব্যাঙ্গালুরুকে আটকে দেয় ১৯.৪ ওভারে ১৫৩ রানে। মাত্র ১৪ রানে ৩ উইকেট নেন মায়াঙ্ক।

লখনৌয়ের ইনিংসটা যেন একাই টানেন কুইন্টন ডি কক। এই উইকেটরক্ষক ব্যাটার ওপেনিংয়ে নেমে খেলেছেন ১৭ ওভার পর্যন্ত। ৫৬ বলে ৮১ রান আসে তার ব্যাট থেকে। লোকেশ রাহুল এবং মার্কাস স্টয়নিসরা বেশিক্ষণ সঙ্গ দিতে না পারলেও রেখেছেন গুরুত্বপূর্ণ অবদান।

রাহুল করেন ১৪ বলে ২০ ও স্টয়নিস ১৫ বলে ২৪ রানের ক্যামিও উপহার দেন। তবে শেষদিকে ব্যাট হাতে ঝড় তোলেন নিকোলাস পুরান। ১ চার ও ৫ ছক্কায় ২১ বলে ৪০* রানের ইনিংস খেলেন তিনি। সুবাদে ১৮১ রান পর্যন্ত পৌঁছায় লখনৌ।

জবাবে শুরুটা ভালোই করে বেঙ্গালুরু। প্রথম ৪ ওভারেই ৩৬ রান করে কোহলি-ডু প্লেসিস জুটি। কিন্তু এরপরই ছন্দপতন। পরের দুই ওভারে ৩ উইকেট হারিয়ে বসে তারা। মনিমরন সিদ্ধার্থ ফিরিয়ে দেন ১৬ বলে ২২ রান করা কোহলিকে। তবে বড় ধাক্কা আসে ৬ষ্ঠ ওভারে।

ওভারের প্রথম বলে রানআউট হয়ে ফেরেন ডু প্লেসি। বেঙ্গালুরু অধিনায়ক করেন ১৩ বলে ১৯ রান। একই ওভারে রানের খাতা খোলার আগে মায়াঙ্ক যাদব ফেরান গ্লেন ম্যাক্সওয়েলকে। এই ধাক্কা শেষ পর্যন্ত আর সামলাতে পারেনি বেঙ্গালুরু।

রজত পাতিদার এক প্রান্তে চেষ্টা করে গেলেও অন্য প্রান্ত থেকে তেমন কোনো সঙ্গ পাননি। ১৫তম ওভারে ২১ বলে ২৯ রান করা পাতিদারকেও ফেরান মায়াঙ্ক। এর আগে ক্যামেরম গ্রীনকেও নিজের শিকার বানান তিনি। শেষ দিকে মাহিপাল লোমোরের ঝোড়ো ১৩ বলে ৩৩ রান হারের ব্যবধানই শুধু কমিয়েছে।

এই নিয়ে আসরে চার ম্যাচের তিনটাতেই হারলো ব্যাঙ্গালুরু।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল