২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জরুরি কারণে চট্টগ্রাম টেস্ট থেকে সরে দাঁড়ালেন চান্দিমাল

জরুরি কারণে চট্টগ্রাম টেস্ট থেকে সরে দাঁড়ালেন চান্দিমাল - সংগৃহীত

‘পারিবারিক জরুরি চিকিৎসা’র কারণে বাংলাদেশের বিপক্ষে চট্টগ্রামে চলমান টেস্ট থেকে নিজেকের সরিয়ে নিলেন শ্রীলঙ্কার মিডল অর্ডার ব্যাটার দিনেশ চান্দিমাল।

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনের খেলা শুরুর আগে চান্দিমালের সরে যাবার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বিবৃতি দিয়ে নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

তারা জানায়, ‘পারিবারিক জরুরি টিকিৎসার কারণে বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন চান্দিমাল।’

বিবৃতিতে আরো বলা হয়েছে, ‘দ্রুতই দেশে ফিরবেন চান্দিমাল। এই মুহূর্তে চান্দিমালকে পুরোপুরি সহায়তা করবে শ্রীলঙ্কা ক্রিকেট, তার সতীর্থ এবং কোচিং স্টাফরা। জনগণকে তার এবং তার পরিবারের গোপনীয়তার সম্মান করার অনুরোধ করা যাচ্ছে।’

এ ম্যাচের প্রথম ইনিংসে শ্রীলঙ্কার ৫৩১ রানের বড় সংগ্রহে ৫৯ রান অবদান রাখেন চান্দিমাল। হাফ-সেঞ্চুরি পাওয়া দলের ছয় ব্যাটারের একজন ছিলেন তিনি। ছয় ব্যাটারের হাফ-সেঞ্চুরিতে সর্বোচ্চ দলীয় রানের সংগ্রহ পায় লংকানরা।

দ্বিতীয় ইনিংসে ৯ রান করেন চান্দিমাল। এই ইনিংসে ৭ উইকেটে ১৫৭ রান তুলে বাংলাদেশকে ৫১১ রানের বিশাল টার্গেট ছুঁড়ে দেয় শ্রীলঙ্কা।

প্রথম টেস্ট ৩২৮ রানে জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে শ্রীলঙ্কা।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement