২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ, ভারতীয় দলে চমক

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ, ভারতীয় দলে চমক - ফাইল ছবি

বিশ্বকাপের আগে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজ খেলবে ভারতীয় দল। বিশ্বকাপে নামার আগে এই সিরিজ ভারতের শেষ প্রস্তুতির মঞ্চ হতে চলেছে। সোমবার রাতে অজিদের বিরুদ্ধে আসন্ন ওডিআই সিরিজের দল ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড তথা বিসিসিআই। আর সেই দল ঘোষণায় রয়েছে বড়সড় চমক।

তিন ম্যাচের অস্ট্রেলিয়া সিরিজের জন্য দুই ভাগে দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। প্রথম দুটি ম্যাচের জন্য আলাদা দল ও তৃতীয় ওডিআইয়ের জন্য আলাদা। প্রথম দুটি ম্যাচের জন্য ঘোষিত দলে মহাচমক। বদলে গেছে অধিনায়ক ও সহ-অধিনায়কের নাম। বিশ্রাম দেয়া হয়েছে রোহিত শর্মা, বিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়াকে। প্রথম ও দ্বিতীয় ওডিআইতে দলকে নেতৃত্ব দেবেন কেএল রাহুল ও সহ-অধিনায়কত্ব করবেন রবীন্দ্র জাদেজা। এছাড়া বিশ্বকাপের যে প্রাথমিক স্কোয়াড রয়েছে তার বাইরে রয়েছে একাধিক অন্য নাম। রবিচন্দ্রন অশ্বিনকেও দলে সামিল করা হয়েছে।

এক ঝলকে দেখে নিন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুটি ওডিআই-এর জন্য ভারতের স্কোয়াড : কেএল রাহুল (অধিনায়ক), রবীন্দ্র জাদেজা (সহ-অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, শুভমন গিল, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, তিলক বর্মা, ইশান কিশান, শার্দূল ঠাকুর, ওয়াশিংটন সুন্দর, রবিচন্দ্রন অশ্বিন, জসপ্রীত বুমরাহ, মোহম্মদ সিরাজ, মোহম্মদ শামি এবং প্রসিদ্ধ কৃষ্ণ।
সূত্র : নিউজ ১৮


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল